আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:০৬ অপরাহ্

শিরোনাম

নিজস্ব প্রতিবেদক: নওগাঁয় আশড়ন্দ সাহিত্য পরিষদের আয়োজনে এক সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। ০১ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৫টায় নওগাঁ জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নওগাঁ কে.ডি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন নওগাঁ কে.ডি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হাসমত আলী।

ফাহাদ ফরহাদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাহাড়পুর জি.এম উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুষ্মিতা সাহা, ১০১ নং সুলতানপুর (উত্তর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আফরোজা রুমা, বরেন্দ্র রেডিওর অনুষ্ঠান প্রযোজক ও উপস্থাপক নাজনিন নাহার শিমু।

সুষ্মিতা সাহার নতুন বই আমি সুষ্মিতা কাব্যগন্থটি এবারের বইমেলায় আসায় সাহিত্য পরিষদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং বই তুলে দেওয়া হয়। বইটিতে আমি সুষ্মিতা সহ মোট ৫৬টি কবিতা স্থান পেয়েছে। এছাড়া বইপ্রেমি নতুন সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করে নেন প্রধান অতিথি ও সাহিত্য পরিষদের পরিচালক।

সাহিত্য আড্ডায় স্বরচিত লেখা পাঠ করেন সহিত্য পরিষদের সদস্যরা।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রবিউল ইসলাম, নিশান, শিমুল হোসেন, আকমল ও মিজানুর রহমান প্রমূখ।

সাহিত্য আড্ডা শেষে প্রবাহের পরবর্তী সংখ্যা কখন এবং কী সংখ্যা প্রকাশ করা হবে সে বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top