আজ শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:০৮ অপরাহ্

শিরোনাম

নাটোরের সিংড়া উপজেলা এ উপজেলারই এক ইউনিয়ন ছাতারদিঘী। এই ইউনিয়নেই দেখা মিললো জনমানুষের চেয়ারম্যান শাহজাহান আলীর। তিনি চেয়ারম্যান না হয়েও চেয়ারম্যানের চেয়ে বেশি জনপ্রিয়।

গত ২০ বছর ধরে তিনি কাজ করে চলেছেন জন মানুষের কল্যাণে। তিনি অদম্য মেধা তারূণ্য শক্তিত্র এখনও তরূণ। দীর্ঘ রাজনৈতিক জীবনের শুরু থেকেই তিনি স্বপ্ন দেখেছেন একটি সুন্দর আধুনিক ইউনিয়ন গড়ার। এলাকায় ঘুরে দেখলে বোঝা যায় তিনি মানুষের কতটা নিকটে। ছাতারদিঘী স্কুল মাঠে ছিলো মাদকের আখড়া।

এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিলো এসব মাদকাসক্ত তরুণদের জন্য। তিনি নিজ উদ্যোগে এলাকার এসব মাদকের চালান বন্ধ করেন। সেই সাথে কর্ম সংস্থানের ব্যবস্থা করেন বেকার তরূণদের। এরকম আরও অনেক কাজ করে চলেছেন তিনি প্রতিনিয়ত। একজন শাহজাহান আলী।এলাকার মানুষের বিপদে ছুটে যান সবার আগে।তাঁকে জিজ্ঞেস করলে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেন তিনি। নিজ ইউনিয়নকে বানাতে চান সেরা ইউনিয়ন । তিনি দীর্ঘদীন থেকে আওয়ামীলীগ রাজনীতের সাথে জড়িত।

ছাতারদিঘী ইউনিয়নের বন্যা দূর্গতদের মাঝে নিজ তহবিল হতে চলাচলের জন্য নৌকা সহ বিভিন্ন ভাবে ত্রাণ সামগ্রী বিতরণ এবং করণাকালীন সময়ে জনসচেতনতা সহ গরীবদুস্থদের মাঝে সর্বদা ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছেন এবং মৌলবাদ, জঙ্গীবাদের বিরুদ্ধে এলাকায় জনসচেতনতা সহ বিভিন্ন কর্মসূচি পরিচালনা করে আসছেন।

যাহা বিভিন্ন পত্র-পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে।বিভিন্ন সামাজিক ও সকল ধর্মের ধর্মীয় অনুষ্ঠানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সামনের ইউনিয়ন পরিষদের হাল ধরে চেয়ারম্যান হিসেবে কাজ করে যেতে চান তিনি।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top