আজ বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন


নুরুজ্জামান লিটন,নওগাঁঃ নওগাঁ জেলার ধামইরহাট উপজেলায় এক প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে।এ ঘটনায় রোববার (২০ ডিসেম্বর) অভিযুক্তকে গ্রেফতার করে ২১ ডিসেম্বর নওগাঁ কোর্টে পাঠিয়েছে পুলিশ।অভিযুক্তের নাম দুলাল হোসেন (৪০)। সে উপজেলার চকিলাম গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

উক্ত মামলার ব্যপারে ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, প্রায় ১০ বছর আগে প্রতিবন্ধী যুবতীর (২৫) বিয়ে হয় চকিলাম গ্রামের এক ব্যক্তির সাথে।গত বৃহস্পতিবার রাতে নিজেদের ঘরে ঘুমিয়ে ছিলেন তারা। রাত ১০টার দিকে প্রকৃতির ডাকে বাড়ির বাইরে বের হন গৃহবধূ। এসময় দুলাল হোসেন কৌশলে ওই গৃহবধূকে ধর্ষণ করেন। দীর্ঘ সময় স্ত্রীকে ঘরে না পেয়ে খুঁজতে বের হলে তার স্বামী ধর্ষণের দৃশ্য দেখে চিৎকার করেন।

ঘটনার পরে স্থানীয়রা অভিযুক্ত দুলালকে ধরে মারধর করে গ্রাম পুলিশ দ্বারা ধামইরহাট হাসপাতালে পাঠায়। পরে ২০ ডিসেম্বর রাতে ধর্ষিতার স্বামী বাদী হয়ে ধামইরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে থানা পুলিশ অভিযুক্ত দুলাল হোসেনকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার করেন।

২২ ডিসেম্বর ২০২০ সকালে ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান,২১ ডিসেম্বর দুপুরের পর আসামীকে নওগাঁ কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top