আজ বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

শিরোনাম

আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “যদিও মানছি দুরত্ব, তবুও আছি সংযুক্ত” “জাতির পিতার সম্মান , রাখবো মোরা অম্লান” পৃথক-পৃথক এই দুটি প্রতিপাদ্যে সারা দেশে ডিজিটাল বাংলাদেশ ও কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে নীলফামারীর ডিমলায় পালিত হলো ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ এবং প্রতিবাদ সভা।
শনিবার (১২-ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে পৃথক-পৃথক ভাবে আলোচনা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী প্রোগ্রামার (ইউআইটিআরসিই) রেদওয়ানুর রহমান। আরো বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, বাবুরহাট মডেল সরকারী প্রাথমি বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম প্রমুখ।
এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা সহকারী প্রোগ্রামার (উপজেলা আইসিটি অফিসার) নাজিমুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় সেমিনার। উক্ত ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে সেমিনারে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্ররস্কার বিতরণ করা হয়।
0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top