আজ শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:৪৬ অপরাহ্

শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক:: মীরসরাই উপজেলার প্রথম শ্রেণীর বারইয়ারহাট পৌরসভা নির্বাচন আগামী জানুয়ারিতে অনুষ্ঠিত হবে। এরমধ্যে সম্ভাব্য মেয়র প্রার্থীদের দৌড়ঝাঁপ লক্ষ্য করা যাচ্ছে। সর্বত্রই এখন আলোচনার বিষয় আসন্ন পৌরসভা নির্বাচন। সবার দৃষ্টি এখন নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা কখন হচ্ছে।

পৌরসভাটি আগামীর উন্নয়নমুখী মীরসরাই এর গুরুত্বপূর্ণ জনপদ। তাই আসন্ন নির্বাচনে বারইয়ারহাট পৌরসভা থেকে কে পাচ্ছেন আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন । আসন্ন বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে শোনা যাচ্ছে ক্লিন ইমেজের জনপ্রিয় ব্যক্তি সবারই পরিচিত মুখ হাজী জানে আলম এর সুযোগ্য পুত্র আলী আহসানের।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলী আহসানের রাজনৈতিক ক্যারিয়ার ছিল বর্ণাঢ্যময়। তিনি ১৯৮৮ সালে ছাত্র রাজনীতিতে যোগদান করে রাজনীতির শুরু হয়। ১৯৯৮ সালে ২ নং হিঙ্গুলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
২০০১ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ২০০২ সালে পুনরায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।২০০০ সালে নবগঠিত বারইয়ারহাট পৌরসভার প্রথম কাউন্সিলর ছিলেন তিনি। ২০১১ সালে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সভাপতি নির্বাচিত হন তিনি। দুই মেয়াদে উক্ত পদে বহাল ছিলেন তিনি। গত বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে আলী আহছান বলেন, পৌরসভা বাসি যাতে সেবা নিতে কোনরকম হয়রানি ও প্রতিবন্ধকতার সম্মুখীন হতে না হয়। নান্দনিক বারইয়ারহাট পৌরসভা উপহার দেওয়া হবে আমার প্রধান লক্ষ্য।

মিরসরাইয়ের অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন যদি সদয় হোন তাহলে আমি আগামী নির্বাচনে বারইয়ারহাট পৌরসভা থেকে দলীয় টিকিট পাব। বিগত সময়ে রাজনৈতিক এবং সামাজিক কর্মকাণ্ডের কারণে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী।

মাদক সন্ত্রাস ও জঙ্গি মুক্ত পৌরসভা উপহার দেওয়া হবে আমার উদ্দেশ্য। উন্নয়নের গতিশীলতার ধারাবাহিকতা বজায় রেখে আরো ত্বরান্বিত করার আশা ব্যক্ত করছি।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top