আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন


নিজস্ব প্রতিবেদক :  রাজশাহী বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে (২০২০-২০২২) বিনা প্রতিদ্বন্দ্বিতায় লিয়াকত আলী সভাপতি এবং মুক্তিযোদ্ধা আবদুল মালেক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্র জানায়, নির্বাচনে ২১ পদের বিপরীতে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলো না। শুক্রবার ১৯ জুন প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিলো। কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার না করায় বেসরকারি ভাবে সকলকে নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি তিনজন হাসেন আলী, সাজ্জাদ আলী, আমিনুল ইসলাম বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ আহম্মেদ ইমতি, কোষাধ্যক্ষ নাজমুল হক নান্টু, সাংগঠনিক সম্পাদক রফিক হাসান লালচান, প্রচার সম্পাদক হামিদুজ্জামান, প্রকাশনা সম্পাদক সৈয়দ আহম্মেদ জাকি, দপ্তর সম্পাদক আব্দুল গণি, নির্বাহী সদস্য তোহরুল ইসলাম, সেলিম আল রাহী, শাহ আলম, হাজী মো. ইব্রাহিম শাহ চৌধুরী, ডা. এনামুল হক, রেজাউল করিম রাজা, মো. পলাশ, আবদুর রশিদ, রায়হানুল ইসলাম ও আমিনুল ইসলাম।

নির্বাচন পরিচালনার জন্য অ্যাড. মোমিনুল ইসলাম বাবুকে নির্বাচন কমিশনার, অ্যাড. নূর-এ কামরুজ্জামান ইরানকে সহকারি নির্বাচন কমিশনার এবং হাফিজুর রহমান হিরাকে সদস্য সচিব করে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। এসময় সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী কার্যক্রম সম্পন্ন করা হয়।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top