আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৩৬ অপরাহ্

শিরোনাম

নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে দেশের মানুষ যখন ঘরবন্দী তখন হতদরিদ্র, দিনমজুর খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে সরকার বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছেন।

এছাড়া দেশের চিকিৎসক স্বাস্থ্যকর্মী জীবনের ঝুকি নিয়ে আক্রান্ত ব্যক্তির সেবা দিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে রুপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকের মাধ্যমে সারাদেশের প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া সকল ছাত্র-ছাত্রী অবিভাবকদের মাঝে নগদ ৩০০ টাকা ও ঘরবন্দী হতদরিদ্র মানুষদেরকে ২ হাজার ৫০০ টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করছে সরকার। রূপালী ব্যাংক শিওর ক্যাশের মাধ্যমে দরিদ্র, দিনমজুর মানুষের হাতে হাতে পৌঁছে যাচ্ছে প্রধানমন্ত্রীর এই আর্থিক সেবা।

দেশের চরম এই দুর্দিনে রূপালী ব্যাংক শিওরক্যাশ এর মাধ্যমে কোনো প্রকার হয়রানি ছাড়া এজেন্ট পয়েন্ট থেকে সুষ্ঠ ও সুন্দর ভাবে এই টাকা পেয়ে দরিদ্র মানুষ খুব খুশি !

এমন একটা আর্থিক সেবা পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ময়মনসিংহ ও টাঙ্গাইল এর দরিদ্র পরিবার গুলো এবং এলাকার সর্বস্তরের জনগণ।

ময়মনসিংহ ও টাঙ্গাইল জোনের এরিয়া ম্যানেজার মোঃ খাইরুল ইসলাম বলেন, সরকারের দেয়া উপবৃত্তি ও আর্থিক সহায়তা নিরবচ্ছিন্ন ভাবে গ্রাহকদের কাছে পৌঁছাতে আমরা এই করোনা আতংকেও প্রতিটি উপজেলায় এস.আর পাঠাচ্ছি আশা করি সফলভাবে সব শেষ হবে বলে জানান তিনি।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top