আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন

শিরোনাম

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরে স্বাস্থ্য কর্মকর্তা, প্রকৌশলী ও এক নারীসহ তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা রিয়াজুল আলম, গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের প্রকৌশলী জাকির হোসেন ও মুজিবনগর উপজেলা নাজিরাকোনা গ্রামের জেসমিন খাতুন। রবিবার সন্ধ্যা ৭টায় মেহেরপুর সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার (০৬ জুন) ২২ জনের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া পিপিআর ল্যাবে পাঠানো হয়, সেখান থেকে তিন

৩ জনের কোভিড-১৯ পজেটিভ নিশ্চিত করা হয়। তিনি আরও বলেন, আজ আক্রান্ত শনাক্ত তিন জনের সংস্পর্শে যারা এসেছেন তাদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রিয়াজুল আলম বলেন, আমি নিজ কোয়ার্টারে হোম আইসোলেশনে আছি এখান থেকেই হাসপাতালের কার্যক্রম পরিচালনা করবো। অপরদিকে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি নাজিরাকোনা গ্ৰামে আক্রান্ত মহিলার বাড়িসহ ওই বাড়ির আশেপাশের চারটি বাড়ি লকডাউন করেছেন। প্রসঙ্গত, আজ ৩ জন নতুন সংক্রমিত শনাক্তের মধ্য দিয়ে মেহেরপুর জেলায় মোট আক্রান্ত ৩০ জন। এর মধ্যে মৃত ২ জন। সুস্থ হয়েছেন ৬ জন। বাকিরা বাড়িতে রুম আইসোলেশনে সুস্থ আছেন বলে স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top