আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) আগামী ২২ থেকে ২৬ এপ্রিল ভারতের কলকাতায় অনুষ্ঠিত হবে বার্ষিক সাধারণ সভা। আর সে সময় চলবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও (আইপিএল)।

তা্‌ই আইসিসি অনুরোধ করেছিল, সে সময় যেন আইপিএলের একটা ম্যাচ কলকাতায় আয়োজন করে। কিন্তু বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) আইসিসির অনুরোধকে পাত্তাই দিলো না।

বিসিসিআই’র এক শীর্ষস্থানীয় কর্মকর্তা নাম না প্রকাশের শর্তে জানান, ২২ থেকে ২৬ এপ্রিলের মধ্যে কলকাতায় আইপিএলের একটি ম্যাচ দেখতে চেয়েছিল আইসিসির সদস্যরা। কিন্তু সে সময় ইডেন গার্ডেনসে কলকাতা নাইট রাইডার্সের কোনো ম্যাচ নেই।

তিনি আরও জানান, আইপিএলের একটা ম্যাচের সময় এদিক-ওদিক করতে গেলেই পুরো ফিক্সচারের ওপর প্রভাব পড়বে। তাই আমরা তাদের বলে দিয়েছি যে আইপিএলের ম্যাচ নতুন করে নির্ধারণ করা সম্ভব না।

আইপিএলের শিডিউল অনুযায়ী, ১৬ এপ্রিল হোম ম্যাচ খেলার পর আবার ৩ মে কলকাতা নাইট রাইডার্সের খেলা। ২২ থেকে ২৬ এপ্রিলের মধ্যে হায়দরাবাদ, মুম্বাই, ইন্দোর, বেঙ্গালুরু ও জয়পুরে খেলা রয়েছে।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নজম শেঠির ভারতের ভিসা পাওয়া নিয়ে সমস্যা রয়েছে। যদি তিনি ভিসা না পান, তাহলে আগামী সেপ্টেম্বরে এশিয়া কাপে পাকিস্তান দলের আসাটাও প্রশ্ন দেখা দেবে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top