আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

শিরোনাম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার বডিগার্ড এসআই আব্দুল বারেক ও গাড়ির চালক হেলাল উদ্দিন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি করপোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের বডিগার্ড এস আই আব্দুল বারেক জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ে বিশেষ সিনেট অধিবেশনে যোগ দিতে বোর্ডবাজারে অবস্থিত জাতীয় বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন।

পথে বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমানকে বহনকারী গাড়িটি গাজীপুর সিটি করপোরেশনের রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় পৌঁছালে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে পড়ে। এসময় তাদের গাড়িচালক ওই প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে তাদের বহনকারী জিপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের সঙ্গে ধাক্কা খায়। এতে বিভাগীয় কমিশনার, তিনি ও গাড়ির চালক আহত হন।

পরে তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন। তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top