আজ শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম

ছাত্রলীগের নেতাকর্মীদের ব্যক্তিগত গাড়িতে ছাত্রলীগের লোগো-স্টিকার ব্যবহার না করার নির্দেশ দিয়েছে সংগঠনটির শীর্ষ নেতৃত্ব।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নিষেধাজ্ঞা জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলা হয়, ‘এত দ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগের লোগো সংবলিত স্টিকার কোনও যানবাহনে ব্যবহার না করার নির্দেশ প্রদান করা হলো।’

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ইদানিং আমরা লক্ষ্য করছি, অনেকে মোটরসাইকেল বা গাড়িতে ছাত্রলীগের লোগো ব্যবহার করে ঘুরে বেড়ায়। তারা যদি কোনও ধরনের অনিয়ম করে, তাহলে এতে সংগঠনের বদনাম হয়।

নিয়ম-কানুন মেনে যদি লোগো ব্যবহার করে তাহলে কোনও সমস্যা হয় না। কিন্তু ছাত্রলীগের লোগো ব্যবহার করে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করবে, মানুষের সমস্যা করবে এটা হতে পারে না। এজন্যই এই নির্দেশনা দেয়া হয়েছে। এটা সংগঠনের লোগো। কেউ যানবাহনে ব্যবহার করতে পারবে না।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ছাত্রলীগের লোগো বা নামে কেউ কোন কিছু করলে এটা শাস্তিযোগ্য অপরাধ। এ ধরণের বাইক পাওয়া গেলে সেখান থেকে লোগো ছিঁড়ে ফেলা হবে। এছাড়া এ বিষয়ে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। সে ক্ষেত্রে ট্রাফিক পুলিশের সহযোগিতা কামনা করছি।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top