আজ শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:৩৯ অপরাহ্

শিরোনাম

সাভার আশুলিয়ায় দক্ষিণ গাজীরচট এলাকায় একটি বিউটি পার্লারের এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় নির্যাতিত ওই নারী বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

ওই নারী জানান, অভাবের তাড়নায় আশুলিয়া এসে একটি পার্লারে হেলপার হিসেবে চাকরি নেয়। চাকরির প্রথমদিনে হারুন নামে একজনের সাথে পরিচয় হয়।

হারুণ জানায়, ভালোভাবে চাকরি করতে হলে এবং শিখতে হলে তার বন্ধুদের মন জুগিয়ে চলতে হবে। পরে হারুন একটি মোবাইল নাম্বার দিয়ে জরুরি কথা বলতে বলেন ওই নারীকে।

এদিকে, রাতে কাজ শেষে বাসায় ফেরার পথে কয়েক জন পথিমধ্যে তার গতিরোধ করে দক্ষিণ গাজীরচট এলাকার একটি খোলা মাঠে নিয়ে তাকে জোরপূর্বক গণধর্ষণ করে।

এ সময় তাকে ভয় দেখিয়ে বিভিন্ন আপত্তিকর ছবি তোলে হারুন ও তার বন্ধুরা। এ ঘটনা কাউকে জানালে এসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ছেড়ে দেওয়া ওই তরুণীকে।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, ধর্ষিতা নারী শ্রমিক আশুলিয়া থানায় এসে হারুনসহ চার জনের বিরুদ্ধে ধর্ষণের একটি লিখিত অভিযোগ দিয়েছেন। গণধর্ষণের বিষয়টির সাভার ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডিবি পুলিশের পরিদর্শক আবুল বাশার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি।

তবে অভিযান চলছে। ধর্ষণের মামলা হয়েছে কিন্তু কোনো আলামত উদ্ধার করা সম্ভাব হয়নি। ধর্ষিতার শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসি সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top