আজ শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ শুরু হয়েছে ব্যাটে বলের চার-ছক্কার লড়াই। লড়াই চলবে দীর্ঘ ১মাস। জমকালো আয়োজনের মধ্যে দিয়ে গোলাপগঞ্জের অন্যতম ফুলবাড়ী প্রিমিয়ার লীগ (এফপিএল) সিজন-৩ এর পর্দা উঠছে। রবিবার দুপুর ২টায় ফুলবাড়ী বৈটিকর বাজার সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান।

খেলা পরিচালনা পরিষদের প্রধান, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি মক্তার আলী, মাসুক আলী, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ফুলবাড়ী আজিরিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার অভিভাবক সদস্য কামরান হোসেন, হাসনাত আহমদ, জামিল আহমদ, ইমন আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, খেলাধুলার মাধ্যমে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। খেলাধুলা সমাজের অপরাধ মুলক কর্মকান্ড থেকে যুবসমাজকে দুরে রাখে। সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মন তাকে উৎফুল। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার। এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই দেশের খেলাধুলাকে বহুদুর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা পরিষদের সদস্য আব্দুর রউফ সুজন, নিরুজ্জামান নিরু, মিজান আহমদ প্রমুখ।

উদ্বোধনী খেলায় ফুলবাড়ী কালেক্টরসকে ৭ উইকেটে হারিয়ে জয় লাভ করে ফুলবাড়ী টি পি বয়েস। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হোন ফুলবাড়ী টি পি বয়েস এর বাবলা ও ইমার্জিং খেলোয়াড় নির্বাচিত হোন হিরা।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top