আজ বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

শিরোনাম

বিশেষ প্রতিনিধিঃ গ্রেপ্তার আসামি আত্মহত্যা করলে এর দায় পুলিশ এড়াতে পারে না বলে মন্তব্য করেছেন ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম।

সোমবার (২০ জানুয়ারি) ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ফুল দেয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওই কমিটির সভাপতি ডিএমপি কমিশনার বলেন, রোববার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় পুলিশ হেফাজতে থাকা আসামির মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে এই মৃত্যু আত্মহত্যা বলে জানা গেছে। এ ঘটনায় তিন সদস্যরে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদনে কেউ দোষী প্রমাণিত হলে তার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম সাংবাদিকদের জানান, ‘এক নারী বাদী হয়ে তার বিরুদ্ধে ধর্ষণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা করেন। মামলায় তাকে গ্রেফতার করে হাজতে আনলে তিনি আত্মহত্যা করেন। আমাদের কাছে সিসিটিভির ফুটেজ আছে।’

উল্লেখ্য, শনিবার রাতে তেজগাঁও শিল্পাঞ্চল থানা হেফাজতে আবু বক্কর সিদ্দিক বাবু নামে এফডিসির এক কর্মকর্তার মৃত্যুর অভিযোগ ওঠেছে। পুলিশের দাবি, তিনি আত্মহত্যা করেছেন। তবে নিহতের পরিবারের দাবি, আবু বক্করকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আবু বক্কর এফডিসির ফ্লোর ইনচার্জ হিসেবে দায়িত্বরত ছিলেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top