আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:০৯ অপরাহ্

শিরোনাম

আল আমিনঃ সীতাকুণ্ডের কুমিরা এলাকার মাদক সম্রাজ্ঞী মিনুয়ারা মিনুকে তার এক সহযোগীসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‍্যাব-৭ এর একটি দল। আটক মিনু উপজেলার ছোট কুমিরাস্থ রহমতপুর গ্রামের জব্বারের বাড়ী নিবাসী ফজলুল রহমানের স্ত্রী।

শুক্রবার (১৭ জানুয়ারী) সকাল ৭টায় তাকে সহযোগীসহ আটক করে র‍্যাব। র‍্যাব বলছে, তার বিরুদ্ধে মডেল থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

জানা গেছে,উপজেলার ছোট কুমিরা মসজিদ্দা এলাকার বাসিন্দা মিনু আক্তার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। স্থানীয় এলাকাবাসী মিনুর বিরুদ্ধে বারবার থানাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করলেও কোনোব্যবস্থা নেয়া হয়নি।

র‍্যাব- ৭ এর (এএসপি)  কাজী মোহাম্মদ তারেক আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার কাছ থেকে ৯৬৭পিস ইয়াবা এবং ১ কেজি ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ২০১৪ সালের ১৪ আগষ্ট এলাকাবাসী স্থানীয় এমপি আলহাজ দিদারুল আলমের সাহায্য কামনা করলে তিনি মিনু আক্তারকে মাদক ব্যবসা ছাড়ার নির্দেশ দেন। কিন্তু মিনু এতে কর্ণপাত না করায় এমপি দিদার পুলিশ ও এলাকাবাসীকে সঙ্গে নিয়ে মিনুর বাড়িতে উপস্থিত হন। এ সময় পুলিশসহ এমপিকে দেখে মিনু বাড়ি ছেড়ে পালিয়ে যায়। তার বাড়ি থেকে বেশ কিছু ইয়াবা ও মদ উদ্ধার করে পুলিশ।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top