আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪৯ অপরাহ্

শিরোনাম

নিজস্ব প্রতিবেদক :

দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন আগামীকাল। শুক্রবার বিকাল ৩টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলনের দ্বিতীয় দিন শনিবার সকাল সাড়ে ১০টায় কাউন্সিল অধিবেশনের মাধ্যমে আগামী তিন বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে। সম্মেলনের সার্বিক প্রস্তুতি প্রায় শেষ। চলছে শেষ মুহূর্তের কাজের প্রস্তুতি।

বৃহস্পতিবার সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশস্থল এবং এর আশপাশের এলাকা ঘুরে দেখা যায়, শেষ মুহূর্তে সাজসজ্জার কাজ চলছে। মূলত বিশাল কর্মযজ্ঞ আরও ফুটিয়ে তুলতে যা যা করা দরকার সেদিকে দৃষ্টি দেওয়া হচ্ছে। এর মধ্যে পুরো সম্মেলন অনুষ্ঠান দেখানোর জন্য এলইডি মনিটর স্থাপন, সম্মেলনস্থলে বসানো পদ্মা সেতুতে রং করা, পতাকা স্ট্যান্ড বসানো এবং বসার চেয়ার সাজানো, মাইক্রোফোন, লাইটিং ও বিদ্যুতের ক্যাবল শেষ মুহূর্তের যাচাই করে নেওয়া ত্যাদি উল্লেখযোগ্য। এছাড়া সম্মেলনের সফল করতে দায়িত্বরত নেতাদের আনাগোনা দেখা যাচ্ছে।

এদিকে, ইতোমধ্যে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের এলাকায় ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ডে ছেয়ে ফেলার হয়েছে। মৎস্যভবন থেকে শাহবাগ পর্যন্ত রাস্তাজুড়ে শোভা পাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। পাশাপাশি লাগানো হচ্ছে আওয়ামী লীগের ইতিহাস-ঐতিহ্য এবং সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্রসংবলিত ফেস্টুন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top