আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

শিরোনাম

নিজস্ব প্রতিবেদক : 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, শুদ্ধি অভিযানের প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার ডাইরেক্ট অ্যাকশন শুরু হয়ে গেছে। তিনি (প্রধানমন্ত্রী) সব কিছু জানেন। চাঁদাবাজ, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ী, দুর্নীতিবাজ, সন্ত্রাসীরা সাবধান। সারাদেশে জাল বিছানো হয়েছে। কখন কে ধরা পড়ে বলা মুশকিল।

আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) খুলনা সার্কিট হাউজ মাঠে মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির রাজনীতি ভুলের চোরাবালিতে আটকে গেছে। মির্জা ফখরুলের মুখে দুর্নীতিবিরোধী কথা ভূতের মুখে রাম নাম নেয়ার সমান। ক্ষমতায় থাকার সময় পাঁচবার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে তারা। ইতোমধ্যে তাদের দুই উইকেট পড়ে গেছে। আরও উইকেট পড়ার অপেক্ষায়।

তিনি কর্মীদের উদ্দেশে বলেন, নেতা হতে হলে নেতৃত্বের যোগ্যতা, কর্মীদের ভালোবাসা অর্জন করতে হবে, ছবি টানিয়ে বিলবোর্ড প্রদর্শন করে নেতা হওয়া যায় না। নেতা যত বাড়ছে, কর্মী তত কমছে। এখন পোস্টার-ব্যানার লাগাতে কর্মী খুঁজে পাওয়া যায় না। ভাড়া করা লোক দিয়ে পোস্টার লাগাতে হয়।

তিনি বলেন, নিজের ঘরের লোক দিয়ে কমিটি করবেন না। দুঃসময়ের কর্মীদের বাদ দিয়ে সুবিধাবাদীদের নেতা বানাবেন না। দলের অনেক ত্যাগী নেতাকর্মীর এখন কোনও পরিচয় নেই। তারা ঘরে গিয়ে কিছু বলতে পারে না। এসব কর্মীদের মূল্যায়ন করুন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top