আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

শিরোনাম

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি ॥

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় ফাঁসির দাবীতে মানববন্ধন করা হয়েছে। আজ (৪ ডিসেম্বর) বুধবার সকাল ১০টায় কলিয়া বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে স্থানীয় লোকজন হত্যাকারীদের ফাঁসির দাবিতে এক শোক র‌্যালি বের হয়। মাত্র বিয়াল্লিশ হাজার টাকার জন্য অমানবিক নির্যাতনের ঘটনায় আঃ রহমান নামের এক কৃষকের মৃত্যু ঘটে । আঃ রহমান কলিয়া ইউনিয়নের বেকীউয়াইল গ্রামের মৃত হাফেজ উদ্দিনের ছেলে।

হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন কলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, কলিয়া সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বাবুল হোসেন, সাবেক যুবলীগ নেতা মোঃ আবু হানিফ প্রমুখ।

জানা গেছে, কলিয়া বাজার এলাকায় জনকল্যাণ ক্ষুদ্র ব্যবসা সমবায় সমিতি লিঃ নামক একটি এনজিও’র লোকজন ঋণের পাওনা টাকা আদায় করার জন্য আঃ রহমানকে গত শনিবার তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ঋণের পাওনা টাকা দিতে অপারকতা প্রকাশ করায় তাকে বেধরক মারপিট করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে বাড়িতে ফেলে দিয়ে আসা হয়। প্রথমে তাকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হলে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ন্যাশনাল ইনষ্টিটিউট ওফ নিওরোসাইন্স হসপিটালে ভর্তি করা হয়।

গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। এ বিষয়ে দৌলতপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে। এ ব্যাপারে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুনীল কুমার কর্মকার জানান, আসামীরা পলাতক রয়েছে। আসামীদের গ্রেফতার তৎপরতা অব্যহত রয়েছে ।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top