আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:১৩ অপরাহ্

শিরোনাম

বিনোদন ডেস্ক :

অভিনয় দিয়ে শক্ত অবস্থান গড়ে নিয়েছেন তিনি। মারাঠি অভিনেত্রী হিসেবে যাত্রা করলেও হিন্দি-বাংলা নানা ভাষার চলচ্চিত্রে তাকে দেখা গেছে সাহসী ও সাবলীল অভিনয়ে। তিনি রাধিকা আপ্তে।

নতুন প্রজন্মে বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেত্রী বলা হয় তাকে। কখনও বদলাপুর, কখনও পার্চড আবার কখনও অহল্যার মতো ছবিতে দর্শক মাতিয়েছেন তিনি অভিনয়ের মুন্সিয়ানায়।

তবে আজকের এই অবস্থায় আসতে রাধিকাকে পাড়ি দিতে হয়ে অনেক চড়াই উৎরাইয়ের পথ। নানা রকম অশ্লীল অভিজ্ঞতার মুখেও পড়তে হয়েছে তাকে। সম্প্রতি এমনই এক গল্প শোনালেন এই অভিনেত্রী।

একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাধিকা। সেখানে তিনি জানান, বদলাপুরের পর তাকে যৌন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় এক প্রযোজক সংস্থার তরফে। সেক্স কমেডি তৈরি করা হবে বলে রাধিকাকে সেখানে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু রাধিকা সেই প্রস্তাব ফিরিয়ে দেন। যার প্রেক্ষিতে কটূ কথার আক্রমণ নেমে এসেছিলো তার উপর।

এ বিষয়ে রাধিকা আরও জানান, একের পর এক সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তিনি, তাহলে এবার কেন ফিরিয়ে দিচ্ছেন বলে প্রশ্ন করা হয় রাধিকাকে। যার উত্তরে রাধিকা জানতে চান, তিনি যৌনতাপূর্ণ দৃশ্যে অভিনয় করেছেন, এমন উদাহরণ দেওয়া হোক।

ওই সময় বদলাপুর এবং অহল্যার নাম করা হয় তাঁর সামনে। যা শুনে কার্যত অবাক হয়ে যান রাধিকা। তিনি দাবি করেন, অপ্রয়োজনীয় কোনো দৃশ্যকে সমর্থন করেন না তিনি।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top