আজ শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

শিরোনাম

নিজস্ব প্রতিবেদক : 

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দ্রব্যমূল্য অস্থিতিশীল করার জন্য বিএনপি-জামায়াত জোট নোংরা রাজনীতি করছে। ইতিমধ্যে দলটির নেতারা নানা ষড়যন্ত্রে লিপ্ত।

ঢাকা থেকে সিরাজগঞ্জ আসার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মুলি বাড়িতে শহিদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময়ে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে মোহাম্মদ নাসিম বলেন, মুক্ত বাজার অর্থনীতিতে দ্রব্যমূল্যের বাজার ওঠানামা করতেই পারে।

বিএনপি তার জন্মলগ্ন থেকেই চক্রান্তের রাজনীতি করেছে। কোনো দিনই গণতান্ত্রিক পথে ফিরে আসার রাজনীতি করেনি। সুস্থ্য রাজনীতির পথে ক্ষমতায় আসার চিন্তাও করেনি। এখন বিএনপি দ্রব্যমূল্য নিয়েও রাজনীতি শুরু করেছে। তারা লবণ নিয়ে চক্রান্ত করেছে।

পেঁয়াজ নিয়ে চক্রান্ত করে সুবিধা করতে না পেরে লবণ নিয়ে করলো ! এখন শুরু করেছে চাল আর তেল নিয়ে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপে দ্রব্যমূল্য স্থিতিশীল হয়েছে। সরকার কাউকে মানুষে খাদ্যদ্রব্য নিয়ে রাজনীতি করতে দেবে না।

এসময়ে নাছিম বলেন, বিএনপি শুরু থেকে নানা ষড়যন্ত্র করছে। লবণ, পেঁয়াজ ইস্যু করার চেষ্টা করেও তারা ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রীর নের্তৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top