আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

শিরোনাম

বিনোদন প্রতিবেদক : 

এক সময় প্রায় সব টিভি চ্যানেলেই দেখা মিলতো তার। কখনো বিজ্ঞাপনে, কখনো বা নাটক-টেলিছবিতে অভিনয় করে থাকছেন আলোচনায়। তিনি মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। অবাক করা ব্যাপার হলো দীর্ঘদিন ধরেই কোনো খবরে ছিলেন না তিনি।

প্রায় দেড় বছরের বিরতি শেষে গত জুলাই মাসে শেখ সেলিমের পরিচালনায় ‘সামচু ভাই সংসারী হতে চায়’ ও ‘অহঙ্কার’ নামের দুইটি নাটকে অভিনয় করেছিলেন শখ নাটক দু’টিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন জাহিদ হাসান ও নোবেল। এরপর আর কোনো নাটকে দেখা মেলেনি তার।

শখের ভক্তদের জন্য সুখবর হলো আবারও অভিনয়ে ফিরেছেন তিনি। মঙ্গলবার উত্তরায় একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন শখ। নাটকটি পরিচালনা করছেন ময়ূখ বারী। নাটকটিতে শখের বিপরীতে অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান।

এই প্রসঙ্গে নির্মাতা ময়ূখ বারী বলেন, ‘নতুন নাটকের শুটিং করছি। গতকাল শুটিংয়ে অংশ নিয়েছেন শখ। আজকেও শুটিং চলছে তাসকিন অভিনয় করছেন। আরেকদিন শুটিং করলে নাটকটির কাজ শেষ হয়ে যাবে।’ নির্মাতা জানালেন, আসছে রোজার ঈদে একটি টিভি চ্যানেলে ঈদের নাটক হিসেবে প্রচার করা হবে এটি।

২০০২ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয়ের ভুবনে পা রাখেন শখ। তার অভিনীত প্রথম নাটক ‘স্বাক্ষর’। প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ‘অদ্ভুতুড়ে’ নাটকে। এরপর ‘এফএনএফ’, ‘ফিফটি ফিফটি’,‘দিবারাত্রি খোলা থাকে’, ‘রঙ’সহ বেশ কিছু নাটকে অভিনয় করে সবার নজরে আসেন তিনি। পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হয়েও দারুণ প্রশংসিত হন শখ।

২০১০ সালে ‘বল না তুমি আমার’ সিনেমা দিয়ে পা রাখেন বড়পর্দায়। এমবি মানিকের পরিচালনায় তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। আর ২০১৭ সালের মাঝামাঝিতে বিচ্ছেদ হয় তাদের। এরপর নিলয়কে নিয়মিত অভিনয়ে পাওয়া গেলেও শখ অভিনয় থেকে দূরে সরে যান।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top