আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪২ অপরাহ্

শিরোনাম

বিনোদন ডেস্ক :

আজ বাংলা কত তারিখ? ২ অগ্রহায়ণ ১৪২৬। অগ্রহায়ণের পরেই পৌষ। অর্থাৎ, ক্যালেন্ডার অনুযায়ী শীতের শুরু। ইতিমধ্যে শীত জানিয়ে দিচ্ছে তার আগামবার্তা। আর নেটফ্লিক্সও জানিয়ে দিল শীত উপলক্ষে তার আয়োজন। এই শীতে মানুষ কী চায়? নেটফ্লিক্স দিয়েছে তার উত্তর। অফিশিয়াল পেজে লিখেছে, ‘চারপাশ জানান দিচ্ছে শীতের আগমনবার্তা। আর এই শীতে চাই গরম চা, একটু আয়েশ আর নেটফ্লিক্সে নতুন নতুন কনটেন্ট।’

এই ক্যাপশনের সঙ্গে একটা ছবিও যুক্ত করে দিয়েছে নেটফ্লিক্স। সেই ছবিতে এই নভেম্বরের দ্বিতীয় ভাগে যা যা আসছে নেটফ্লিক্সে, তার একটা তালিকা দেওয়া হয়েছে।

১৫ নভেম্বর

এদিন মুক্তি পেয়েছে হিন্দি ভাষার ভারতীয় কমেডি ছবি ‘হাউস অ্যারেস্ট’। মূল চরিত্রে অভিনয় করেছেন আলী ফজল ও শ্রিয়া পিলগাঁওকর। স্পেনীয় অ্যানিমেশন ছবি ‘ক্লাউস’ও মুক্তি পেয়েছে এদিন। রটেন টমাটোস এই ছবিকে ৯১% রেটিং দিয়েছে। আর পেয়েছে সমালোচকদের প্রশংসা। তেলেগু ভাষার ভারতীয় ছবি ‘গুনা ৩৬৯’ও এদিন মুক্তি পেয়েছে। যদিও ছবিটি এর আগে ২ আগস্ট বড় পর্দায় মুক্তি পায়।

১৭ নভেম্বর

আজ মুক্তি পেয়েছে ‘দ্য ক্রাউন’ সিরিজের তৃতীয় সিজন। গত দুই সিজনের মতো এখানেও ১০টি এপিসোড আছে। ঐতিহাসিক ড্রামা জনরার এই সিরিজে উঠে এসেছে দ্বিতীয় রানি এলিজাবেথের শাসনামলের ঘটনাবলি।

২০ নভেম্বর

এদিন মুক্তি দেওয়া হবে ২০১৭ সালের জনপ্রিয় সাইকোলজিক্যাল, ক্রাইম, হরর থ্রিলার ‘দ্য স্নোম্যান’। যাঁরা আগে ছবিটি দেখেননি, এবার নেটফ্লিক্সে দেখে নিতে পারেন। দোরাসানীসহ দুটি তেলেগু ভাষার ছবিও এদিন মুক্তি পাবে নেটফ্লিক্সে। দুটোই এ বছর বড় পর্দায় মুক্তি পেয়েছে।

২১ নভেম্বর

এদিন মুক্তি পাবে নেটফ্লিক্স অরিজিনাল ছবি ‘দ্য নাইট বিফোর ক্রিসমাস’। ইংরেজি ভাষার, মার্কিন যুক্তরাষ্ট্রের এই ছবিটি পরিচালনা করেছেন মনিকা মিশেল। সায়েন্স ফিকশন জনরার সিনেমা ‘মর্টেল’ও মুক্তি পাবে একই দিনে। ফরাসি কয়েকজন তরুণকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। এটিও নেটফ্লিক্স অরিজিনাল ছবি।

২২ নভেম্বর

এদিন মুক্তি পাবে নেটফ্লিক্স অরিজিনাল ‘হাই সিজে’র দ্বিতীয় সিজন। প্রথম সিজনটি মুক্তি পেয়েছিল চলতি বছরের ২৪ মে। ৮টি এপিসোডে দেখানো হয়েছে দুই বোন তাঁর বাবাকে হত্যার রহস্য উদ্ধারে নেমেছে।

২৫ নভেম্বর

এদিন মুক্তি পাবে হিন্দি ভাষার ভারতীয় ছবি ‘প্রণাম’। ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছে ৯ আগস্ট। মুখ্য চরিত্রে দেখা মিলবে রাজীব খান্ডেলওয়ালকে।

২৬ নভেম্বর

‘হ্যাপি ডেথ ডে’ ২০১৭ সালের মার্কিন ডার্ক কমেডি ধাঁচের ছবি। সাড়ে চার মিলিয়ন ডলার খরচ করে বানানো ছবি বক্স অফিসে তুলে এনেছে ১২৫ দশমিক ৫ মিলিয়ন ডলার। এদিন মার্কিন স্ট্যান্ডআপ

কমেডিয়ান মাইক বিরবিগলিয়ার শো ‘মাইক বিরবিগলিয়া: দ্য নিউ ওয়ান’ও দেখা যাবে এদিন থেকে।

২৭ নভেম্বর

২০১৬ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় মার্কিন রহস্যময় অ্যাকশন থ্রিলার ‘ইনফার্নো’ নেটফ্লিক্সে মুক্তি দেওয়া হবে এদিন। আর এদিনই মুক্তি পাবে বহু প্রতীক্ষিত, মার্টিন স্করসেজি পরিচালিত রবার্ট ডি নিরো, আল পাচিনো ও জো পেসকি অভিনীত ‘দ্য আইরিশম্যান’। প্রথম দিনেই ‘দ্য লাস্ট গ্রেট গ্যাংস্টার মুভি’ দেখার জন্য তাই ২৭ নভেম্বর তারিখটাকে ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখতেই পারেন।

২৮ নভেম্বর

মার্কিন ডার্ক কমেডি ওয়েব সিরিজ ‘মেরি হ্যাপি হোয়্যাটএভারে’র প্রথম সিজন মুক্তি পাবে এদিন। এখানে আটটি এপিসোড থাকবে।

২৯ নভেম্বর
মার্কিন অয়ানিমেশন ফিল্ম ‘আর্কটিক ডগস’ বড় পর্দায় মুক্তি পেয়েছে ১ নভেম্বর। এদিন ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। নেটফ্লিক্সের অরিজিনাল রান্নাবিষয়ক রিয়েলিটি শো ‘সুগার রাশ ক্রিসমাসে’র দুই পর্ব। এর বিজয়ী পাবেন ১০ হাজার মার্কিন ডলার। অর্থাৎ, সাড়ে আট লাখ টাকা।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top