আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন

শিরোনাম

নিজস্ব প্রতিবেদক :

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সহসম্পাদক মনসুর আলীর (৩৩) মরদেহ শনিবার সন্ধ্যায় উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর দক্ষিণ বনশ্রীর একটি বাসা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাসায় ভাড়া থাকতেন।

মনসুর আলীর বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ছিলেন। বাংলা ট্রিবিউনের আগে তিনি দৈনিক ইত্তেফাকে কর্মরত ছিলেন।

মনসুরের সঙ্গে একই বাসায় থাকতেন তাঁর বন্ধু মনোজিত মিত্র। মনোজিত প্রথম আলোকে বলেন, শুক্রবার বেলা আড়াইটার দিকে মনসুর অফিসে যান। এরপর তিনিও বাসা থেকে বের হয়ে যান। মনোজিত রাতে আর ফেরেননি। শনিবার সন্ধ্যায় বাসায় এসে দরজায় নক করেন। ভেতর থেকে কারও সাড়া শব্দ পাননি। এরপর বিষয়টি তিনি বাসার মালিক ও তত্ত্বাবধায়ককে জানান। বাসার মালিক জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢোকে। মনোজিত বলেন, মনসুর বিবস্ত্র অবস্থা বিছানায় চিৎ হয়ে পড়ে ছিলেন। বিছানার পাশে বমি ও মল ছিল।

খিলগাঁও জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার জুলফিকার আলী বলেন, ময়নাতদন্তের জন্য মনসুরের মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন তিনি উচ্চ রক্তচাপে ভুগছিলেন। এটিই তার মৃত্যুর কারণ কিনা তা তারা খতিয়ে দেখছেন।

এ ছাড়া অন্যান্য সবদিকও তারা তদন্ত করে দেখবেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top