আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

শিরোনাম

মো: নাঈম শাহ্, নীলফামারী প্রতিনিধি :

নীলফামারীতে জেলা পুলিশের নতুন সড়ক পরিবহন আইন জানাতে লিফলেট বিতরণ ও সচেতনতামুলক কাজ চলছে । বুধবার (১৩ নভেম্বর) সকালে জেলা শহরের চৌরঙ্গী মোড়ে লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম। চেীরঙ্গী মোড়ে লিফলেট বিতরণ শেষে পুলিশ সুপারের নেতৃত্বে জেলা শহরের মশিউর রহমান কলেজ মোড়, বড়বাজার, গাছবাড়ি মোড়সহ বিভিন্ন জায়গায় লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রহুল আমিন, নীলফামারী সদর থানার পরিদর্শক মাহমুদ-উন নবী, ট্রাফিক পুলিশের পরিদর্শক সেলিম আহমেদ প্রমুখ। লিফলেট বিতরণ চলাকালিন জেলা পুলিশের পক্ষ থেকে গাড়ি থামিয়ে চালকদের নতুন পরিবহন আইন সম্পর্কে অবগত এবং এ বিষয়ে সতর্কতা অবলম্বনে বিশেষভাবে অনুরোধ করা হয়।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম বলেন, নতুন সড়ক পরিবহন আইনটি সম্পর্কে জনগণকে সচেতন করতে। নতুন সড়ক পরিবহন আইন আগামী পহেলা ডিসেম্বর থেকে কার্যকর করা হবে। তাই তার আগেই সকল পরিবহন চালকদের উক্ত আইনানুযায়ী প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে সতকর্তার সাথে পথ চলার বলেন।

রংপুর বিভাগের সকল জেলা এবং নীলফামারীর ৬ উপজেলায় আজ বুধবার নতুন সড়ক পরিবহন আইন জানাতে লিফলেট বিতরণ ও সচেতনতামুলক লিফলেট বিতরণ কার্যক্রম চলছে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top