আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম

 আব্দুল করিম, চট্টগ্রাম জেলা প্রতিনিধি :

চট্টগ্রাম পটিয়ায় ধর্ষকদের নিয়ে ধর্ষিতার পরিবারের সাথে সমঝোতা বৈঠক চলার সময় ৩ ধর্ষককে আটক করেছে পুলিশ। উপজেলার কোলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আহমদ নুরের নির্মাণধীন নতুন বাড়ির ছাদ থেকে গতকাল মঙ্গলবার তাদের আটক করা হয় । এ সময় পালিয়েছে আরো ৩ ধর্ষক।

চেয়ারম্যানের মধ্যস্থতায় ধর্ষণের বিষয়টি ধামাচাপা দিতে সমঝোতা বৈঠক চলছিল বলে জানা যায়। আটককৃতরা হলেন, ফজল আহমদের পুত্র মো. হাসান (২০), ইদ্রিসের পুত্র মোহাম্মদ মাসুদ (২০) ও লেদু আহমদের পুত্র মোহাম্মদ ওসমান (২৮)। পলাতকরা হলেন, জালাল আহমদের পুত্র মঞ্জুর আলম (২২), মুত নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ সুমন (২৭) ও মোহাম্মদ এরফান (২৮)। তাদের সকলের বাড়ি কোলাগাাঁও ইউনিয়নের বাণীগ্রামে।

অধিকাংশ ধর্ষক পেশায় সিএনজিসহ বিভিন্ন গাড়ি চালক ।

জানা যায়, গত বৃহস্পতিবার (৭ নভেম্বর) স্থানীয় এক মাজার থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার হন ওই এলাকার এক কিশোরী।পরে আহত অবস্থায় ওইদিন রাত ৩ টার সময় তাকে উদ্ধার করে তার ঘরে পৌঁছে দেয় স্থানীয় কিছু লোকজন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, চেয়ারম্যানের বাড়ি থেকে আমরা তিন ধর্ষককে আটক করতে সমর্থ হয়।পলাতকদেরও দ্রুত আটক করা হবে।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় সম্পৃক্ত থাকার বিষয়টি স্বীকার করেছে। করা। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top