আজ বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

শিরোনাম

 চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহযোগিতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ১৩ নভেম্বর (বুধবার) বিকালে শুরু হতে যাচ্ছে মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্ট। চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে ২৭ দিন ব্যাপী ফ্লাড লাইটে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। চট্টগ্রাম সিটি কর্পোরেশনভুক্ত ৪১ ওয়ার্ডের মধ্যে এবারের টুর্নামেন্টে ৩৯ টি ওয়ার্ড অংশ নিচ্ছে বলে জানা গেছে।

চসিকের পক্ষ থেকে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ওয়ার্ড দলগুলোর প্রত্যেককে ১ লাখ টাকা ও টুর্নামেন্ট পরিচালনা বাবদ সাড়ে ২৭ লাখ টাকা অর্থ প্রনোদনা দেয়া হয়েছে। টুর্নামেন্টের শুভ উদ্বোধন উপলক্ষে আজ ১২ নভেম্বর দুপুরে এম এ আজিজ স্টেডিয়াম থেকে ওয়ার্ড কাউন্সিলরদের অংশগ্রহনে বিশাল র্যালী অনুষ্ঠিত হয়। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন নেতৃত্বে থেকে র্যালী উদ্বোধন করেছেন। র্যালী উদ্বোধনী বক্তব্যে সিটি মেয়র বলেন, ফুটবলকে নিয়ে আমাদের যে স্বপ্ন বা পরিকল্পনা ছিল সত্যিকার অর্থে যে অবস্থান অর্জিত হয়নি। অথচ এই অঞ্চলের ক্রীড়ামোদী মানুষের কাছে ফুটবল এক অনন্য মাধ্যম। নতুন প্রজন্মের মাঝে ফুটবলের সোনালী অতীত ফিরিয়ে দেয়া এবং খেলোয়াড় তৈরির প্রত্যয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এই আন্তঃ ওয়ার্ড ফুটবলের আয়োজন করা হয়েছে।

এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলকে চসিকের পক্ষ থেকে অর্থ প্রনোদনা দেয়া হচ্ছে। তবে টুর্নামেন্টকে সফল করার লক্ষ্যে স্ব স্ব ওয়ার্ড কাউন্সিলরদের পক্ষ থেকেও ব্যক্তিগত তহবিল বাজেট রাখা হয়েছে। বিশাল র্যালীটি এমএ আজিজ স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে কাজীর দেউড়ি, আলমাস সিনেমা, ওয়াসা মোড়,লালখান বাজার হয়ে আবার স্টেডিয়ামে এসে শেষ হয়। এতে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম,প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, শৈবাল দাশ সুমন, জিয়াউল হক সুমন, ছালেহ আহমদ, সাবের আহমদ, এরশাদ উল্লাহ, কফিল উদ্দিন, মোহাম্মদ জাবেদ, গিয়াস উদ্দিন ও সিজেকেএস ফুটবল কমিটি সম্পাদক মো ইউসুফসহ স্ব স্ব ওয়ার্ড কাউন্সিলর, সিজেকেএস কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top