আজ শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা চাই বিএনপি সংসদে ও সংসদের বাইরে শক্তিশালী বিরোধী দল হোক। কিন্তু দলটির নেতারা একের পর এক পদত্যাগ করছেন। আমরা চাইলেও দলটি শক্তি ধরে রাখতে পারছেন না। বিএনপির শক্তি ক্রমাগত ক্ষয় হচ্ছে।

শুক্রবার (৮ নভেম্বর) ঢাকায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) মিলনায়তনে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী ও গণপ্রকৌশল দিবসের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, অনেকেই বিএনপি ছাড়ছেন। মেজর জেনারেল মাহবুবুর রহমান ও মোর্শেদ খান পদত্যাগ করেছেন। আরও অনেকের পদত্যাগের কথা শোনা যাচ্ছে। জ্বালাও-পোড়াওয়ের রাজনীতিই এর কারণ। আর দূর (লন্ডল) থেকে স্কাইপির মাধ্যমে রাজনীতি নিয়ন্ত্রণও এর কারণ।

হাছান মাহমুদ বলেন, অবশ্যই ভুলের সমালোচনা হবে। সমালোচনাকে গ্রহণ করতে চাই। আমরা সমালোচনা গ্রহণের চর্চা করি। প্রধানমন্ত্রীও সমালোচনা গ্রহণের চর্চা করেন। একইসঙ্গে ভালো কাজের প্রশংসা করা প্রয়োজন। তা না হলে দেশ এগোবে না।

অনুষ্ঠানে আইডিইবির সভাপতি এ কে এম এ খালিদ সভাপতিত্ব করেন। এতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। আইডিইবির সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান স্বাগত বক্তব্য দেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top