আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৩১ অপরাহ্

শিরোনাম

সোহেল আহমদ, গোলাপগঞ্জ প্রতিনিধি :

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউপি’র বানিগ্রাম-বহরগ্রাম উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব নবাব আলী ওয়েলফেয়ার ট্রাষ্ট ছফদর মঞ্জিল আওই এর উদ্দ্যোগে ও বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সার্বিক সহযোগীতায় দিনব্যাপী বিনামূল্যে গরীব ও অসহায়দের মধ্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। শনিবার (২নভেম্বর) সকাল ১০টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত এলাকার প্রায় ৩০০ রোগীকে এ সেবা প্রদান করা হয়।

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের অন্যতম ট্রাস্টি প্রবাসী মোঃ আজিজুর রহমান’র আর্থিক সহায়তায় উক্ত মেডিকেল ক্যাম্পে উপস্তিত ছিলেন বিবিসিজিএইচ-এর সি ই ও এন্ড এম ডি এম সাব উদ্দিন, হাজি মোঃ তবারক আলী, বানীগ্রাম বহরগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মছদর আলী,বানীগ্রাম বহরগ্রাম উচ্চ বিদ্যালয়ের দাতা সদ্যস হাজী মোবারক আলী, বিশিষ্ট সমাজসেবক তাজ উদ্দীন, বিশিষ্ট সমাজসেবক আব্দুল আহামদ, মসকুর আহমদ মোঃ ইমরান হুসাইন, রেদওয়ান আহমদ,খালেদ আহমদ, সাংবাদিক সোহেল আহমদ,হুসাইন আহমদ,জাহেদ আহমদ, বানিগ্রাম-বহরগ্রাম উচ্চ বিদ্যালয় শিক্ষক মন্ডলী ও এলাকার ব্যক্তিবর্গ এবং গনমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

আগত সেবা প্রার্থীগণ এই ধরনের উদ্যোগের প্রশংসা করেন এবং বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়ে ক্যাম্পের আয়োজক ও উদ্যোক্তাগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top