আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

শিরোনাম

পটুয়াখালীর কলাপাড়ায় দুই ছাত্রীর মুখে স্প্রে ছিটিয়ে অজ্ঞান করার ঘটনা ঘটেছে। সোমবার সকালে উপজেলার ধানখালী ইউনিয়নের মধুপাড়া গ্রামের এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে এবং ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দুই ছাত্রীর নাম- হুমায়রা (১১) ও বৈশাখী (১১)। দু’জনই চরনিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। ঘটনার পর তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা পুলিশের পক্ষ থেকে গুজবে কান না দেওয়ার জন্য পৌর শহরসহ উপজেলার ইউনিয়নের গ্রামে গ্রামে মাইকিং করা হয়েছে।

শিক্ষার্থী হুমায়ারার মামা মো. সিদ্দিকুর রহমান সাংবাদিকদের জানান, মডেল পরীক্ষার জন্য তারা স্কুল যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেলে দুই অপরিচিত ব্যক্তি ঘাসের উপর স্প্রে করে হুমায়রা ও বৈশাখীর শরীরের তা ছুঁড়ে মারার কিছুক্ষণ যেতে না যেতেই তারা দু’জন বমি করতে করতে রাস্তায় অচেতন হয়ে পড়ে। স্থানীরা তাদেরকে উদ্ধার করে পরিবারকে খবর দেয় ও হাসপাতালে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য প্রশাসক চিন্ময় হাওলাদার জানান, ওরা কিছু একটা স্প্রে করার কথা বলেছে। তবে প্রচণ্ড ভয় পেয়েছে। আর কিছু না। প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। এখন দু’জনেই সম্পূর্ণ সুস্থ রয়েছে। এদিকে এ ঘটনায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এ ব্যাপারে কলাপাড়ার থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, বিষয়টি গুজব। লোকগুলোর অঙ্গভঙ্গির কারণে ভয় পেয়ে তারা অসুস্থ হয়ে পড়ে। গুজবে কান না দেওয়ার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে পৌর শহরসহ উপজেলার ইউনিয়নের গ্রামে গ্রামে মাইকিং করা হয়েছে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top