আজ বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

শিরোনাম

চট্টগ্রাম প্রতিনিধিঃ

আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে প্রতিপক্ষের আঘাতে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের স্থগিত হওয়া কমিটির সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ আহত হওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (২৬ জুন) সন্ধ্যায় চট্টগ্রাম কলেজ হোস্টেল গেট এলাকায় কলেজ ছাত্রলীগ নেতা বেলালের নেতৃত্বে ১০-১২ জন সুভাষ মল্লিক সবুজেরর উপর অতর্কিত হামলা চালায়। এতে সুভাষ মল্লিক সবুজের মাথায় গুরুতর আঘাত হানে। সুভাষ মল্লিক সবুজের সহপাঠিরা খবর পেয়ে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করান। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত সুভাষ মল্লিক সবুজ চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এদিকে ঘটনার জের ধরে চকবাজার এলাকায় দোকানপাট, ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর করেছে সুভাষ মল্লিকের অনুসারীরা।

চকবাজারের ব্যবসায়ীরা জানান, হঠাৎ করে ছাত্রলীগ-যুবলীগ মিছিল সহকারে চকবাজার এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করছে। পরে খবর পাওয়া গেছে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলাকে কেন্দ্র করে তারা এ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে।

ছাত্রলীগ নেতাদের দাবী, চন্দনপুরার রউফ বাহিনী সুভাষ মল্লিক সবুজের উপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, রাতে কলেজ ছাত্রলীগ নেতা বেলালের নেতৃত্বে সুভাষ মল্লিক সবুজকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে এমন অভিযোগ পাওয়া গেছে। এবং তিনি বলেন, তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এবং সবুজকে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এদিকে চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক জহিরুল হক ভূঁইয়া জানান, সুভাষ মল্লিক নামে চট্টগ্রাম কলেজের এক ছাত্র জরুরি বিভাগে ভর্তি হয়েছেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top