আজ বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ২১তম ম্যাচে মুখোমুখি হয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব ও লিজেন্ডস অব রূপগঞ্জ। মঙ্গলবার মিরপুরে এই ম্যাচে মোহামেডানকে ৪ উইকেটে হারিয়েছে নাঈম ইসলামের রূপগঞ্জ। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রূপগঞ্জের অধিনায়ক নাঈম ইসলাম।

আগে ব্যাট করতে নেমে আবদুল মজিদের শতকে ভর করে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ২৯৫ রান তোলে মোহামেডান। দলের পক্ষে সর্বোচ্চ ১০৭ রান করেন ওপেনার আবদুল মজিদ। এছাড়াও নাদিফ চৌধুরী ৬৪, অধিনায়ক রকিবুল হাসান ২৯, তুষার ইমরান ১৯, ইরফান শুক্কুর ২৫ ও চতুরাঙ্গা ডি সিলভা ২৩* রান করেন। রূপগঞ্জের হয়ে মোহাম্মদ শহীদ সর্বোচ্চ ৩টি উইকেট নেন। এছাড়াও ১টি করে উইকেট নেন রিশি ধাওয়ান ও মুক্তার আলী।

জবাবে ব্যাট করতে নেমে ৪ বল ও ৪ উইকেট হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় রূপগঞ্জ (২৯৬/৬)। দলের পক্ষে সর্বোচ্চ ৮৫ রানের ইনিংস খেলেন অধিনায়ক নাঈম হাসান। রিশি ধাওয়ান করেন ৫১ রান। এছাড়া মোহাম্মদ নাঈম ৩৩, শাহরিয়ার নাফিস ২৫ ও জাকির আলী ৩৪* রান করেন। মোহামেডানের হয়ে ২টি উইকেট নেন শফিউল ইসলাম, আর ১টি উইকেট নেন আলাউদ্দিন বাবু। ম্যাচসেরা নির্বাচিত হন রূপগঞ্জ অধিনায়ক নাঈম ইসলাম।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top