আজ শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

শিরোনাম

নেইমার এবং এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদ চাচ্ছে। অন্তত একজন তাদের চাই। এমন গুঞ্জন ইউরোপের সব গনমাধ্যমে। সেই সাথে জিদান কোচ হয়ে আসার পর বিভিন্ন গনমাধ্যম জানাচ্ছে রিয়াল মাদ্রিদ এমবাপ্পেকে কেনার জন্যই চেস্টা করবে বেশি।

পিএসজিও আছে বিপদে। চ্যাম্পিয়নস লিগে এত দারুণ সুযোগ থাকার পরও বিদায়ের কারণে অখুশি নেইমার। খুশি নেই এমবাপ্পেও। তাই নতুন চ্যালেঞ্জ নিয়ে তারা ক্লাব ছাড়তেই পারে।

যদিও কিছুদিন আগে এমবাপ্পে জানিয়েছে, সে আগামী মৌসুমেও পিএসজিতেই থাকবে। একই সাথে পিএসজির পক্ষ থেকেও বলা হচ্ছে তারা শতভাগ আত্মবিশ্বাসী এই দুই তারকাকে ধরে রাখার ব্যাপারে। তবে এরমধ্যেও স্বস্তিতে নেই পিএসজি। সেজন্য তারা খেলোয়ারদের কাছ থেকেই চাচ্ছে নিশ্চয়তা।

নেইমারের কোন রিলিজক্লজ নেই। তাই নেইমারকে পিএসজি অন্তত পক্ষে রেকর্ড পরিমাণ ফি ছাড়া ছাড়বেই না। এমবাপ্পেকেও যদি ছাড়তে হয় তবুও গুনতে হবে রেকর্ড ফি।

তবে ইএসপিএন জানিয়েছে, পিএসজি এটা নিশ্চিত করেছে যে গ্রীষ্মের দল বদলে এই দুই তারকা তাদের ছেড়ে দেয়ার জন্য ক্লাবের উপর কোন প্রকার চাপ প্রয়োগ করবে না। অর্থাৎ ক্লাব যদি চায় তাহলে তাদের বিক্রি করবে এবং ক্লাব না চাইলে তারা জোর করবে না।

আর পিএসজি এই দুই তারকাকে কোন ভাবেই বিক্রি করতে রাজি নয়। সেজন্য আগামী মৌসুমেও এই দুই তারকার ক্লাব ছাড়ার কোন সম্ভাবনা নেই।

 

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top