আজ শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

শিরোনাম

নিউজিল্যান্ড থেকে দেশে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ সময় শনিবার ভোর ৫টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে দলের ক্রিকেটারসহ মোট ১৯ জন রওয়ানা দিয়েছেন।

বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘শনিবার ভোর ৫টায় রওয়ানা দিয়ে আশা করি বাংলাদেশ সময় রাত ১০টা ৪০ মিনিটে ঢাকায় পৌঁছাব আমরা। আপাতত ১৯ জন ফিরছি আমরা। কোচিং স্টাফদের কেউ কেউ ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকায় যাচ্ছেন। সেখান থেকে দ্রুত সময়ে তাদের টিকেটের ব্যবস্থা করা হবে।’

শুক্রবার ক্রাইস্টাচার্চের মসজিদে জুমার নামাজ আদায় করতে গিয়ে অল্পের জন্য প্রাণে বেঁচে যান ক্রিকেটাররা। এক উগ্র শ্বেতাঙ্গ বন্দুকধারীর হামলায় ওই সময় মসজিদের ভেতর থাকা ৪৯ জনের প্রাণহানি ঘটে। দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে প্রথমে টিম বাসের ভেতরে ও পরে স্টেডিয়ামে ঢুকে জীবন বাঁচান বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এর পর পরই নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তৃতীয় টেস্ট বাতিল করার ঘোষণা দেওয়া হয়।

বিসিবির পক্ষ থেকে জানানো হয়, দ্রুততম সময়ের মধ্যে দেশে ফেরানো হবে তামিম-মুশফিকদের।

শনিবার স্থানীয় সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় শনিবার ভোর ৩টায়) বাংলাদেশ দল ক্রাইস্টচার্চ বিমানবন্দরে পৌঁছায়। বিমানবন্দরে সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পর ক্রিকেটাররা এখন দেশে ফেরার বিমানে রয়েছেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top