আজ শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম

আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৯-২০ মেয়াদে নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের ওয়াকিল আহমেদ হিরন এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক মানবজমিনের নাজমুল আহসান রাজু।

এছাড়া, সহ-সভাপতি পদে সময়ের আলোর হিরা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, কোষাধ্যক্ষ পদে জাগো নিউজের ফজলুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক পদে রেডিও টুডের মনজুর হোসাইন, দফতর সম্পাদক পদে ভোরের কাগজের তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রাইজিং বিডির মেহেদী হাসান ডালিম এবং প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টি ফোরের মাসউদুর রহমান নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য পদে আমাদের নতুন সময়ের এস এম নূর মোহাম্মদ, ডিবিসি টেলিভিশনের জাহিদ হাসান, ইত্তেফাক খাদেমুল ইসলাম এবং বাংলা ট্রিবিউনের বাহাউদ্দিন আল ইমরান নির্বাচিত হয়েছেন।

 

শুক্রবার সুপ্রিম কোর্টের দক্ষিণ হলে নির্বাচন শেষে সিনিয়র সাংবাদিক ও প্রধান নির্বাচন কমিশনার আশরাফ-উল-আলম ফলাফল ঘোষণা করেন। এ সময় নির্বাচন কমিশনের সদস্য এবং সিনিয়র সাংবাদিক মিজান মালিক ও তোফায়েল হোসেন উপস্থিত ছিলেন।

এর আগে সংগঠনের সভাপতি সাঈদ আহমেদ খানের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক হাসান জাবেদ। সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক এম বদি উজজামান, ফারুক কাজী, কাজী আব্দুল হান্নান, শহিদুজ্জামান, আশুতোষ সরকার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top