আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

শিরোনাম

শোবিজ জগতে তারকার এখন ধর্ম কর্মে বেশ মনোযোগি হয়েছেন। চলচ্চিত্র ছেড়ে বছর খানিক আগেই হঠাৎ করেই ধর্মচর্চায় ব্যস্ত হয়ে পড়েছেন অনন্ত জলিল। বর্তমানে দেশে ও বিদেশের বিভিন্ন মসজিদে গিয়ে ইসলামের দাওয়াত দিতে দেখা গেছে এই তারকাকে। অনন্ত জলিলের এই পরিবর্তনের পেছনে যিনি বিশেষ ভূমিকা রেখেছেন। তিনি মুফতি উসামা।

এবার ঢালিউড তারকা শাকিব খানকে উসামার সঙ্গে দেখা গেলো। মুফতি উসামার সঙ্গে শাকিব খানের ছবি দেখে কেউ কেউ ধারণা করছেন, ইসলামের দাওয়াত নিয়েই মুফতি উসামা শাকিবের সঙ্গে দেখা করেছেন।

মুফতি উসামাকে দেখা গেছে শোবিজ তারকা ছাড়া খেলোয়াড়দের সাথেও। এর আগে সাকিব আল হাসান, শাহরিয়ার নাফিস, তামিম ইকবালসহ বেশ কয়েকজন ক্রিকেটারকেও ধর্মীয় পোশাকে দেখা গেছে মুফতি উসামার সঙ্গে।

এবার শাকিব খানের সঙ্গে উসামাকে দেখে নতুন গুঞ্জন তৈরি হয়েছে। কেউ কেউ মনে করছেন তাবলিগ জামাতে যোগ দিতে যাচ্ছেন শাকিব খান।

জানা গেছে, ২০১৬ সালে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে মুফতি উসামার সঙ্গে অংশ নিয়েছিলেন শাকিব। ফলে আগে থেকেই শাকিবের সঙ্গে উসামার ভালো যোগাযোগ রয়েছে।

এবার উসামা ও শাকিব খানের ছবি ফেসবুকে আসার পর নয়া গুঞ্জন শুরু হয়েছে অনন্ত জলিলের মতো শাকিব খানও এবার তাবলিগে যোগ দিচ্ছেন। তবে এই বিষয়ে শাকিবের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top