শিরোনাম
  সাংবাদিক মোত্তালিব সরকারের পিতার ইন্তেকাল!       রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩       বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা আটক ১       রাজশাহীতে ওয়ার্কাস পার্টির সহায়তায় ৬৫০ শ্রমিক পেলেন খাদ্যসামগ্রী       বিসিক শিল্প-মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মালেক       নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা       সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকী প্রদানকারী মিনি আটক       পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন       নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু       স্ত্রীর পা ধরে কান্নাকাটি যুবকের, ছবি ভাইরাল    

আজ শুক্রবার, ১০ জুলাই ২০২০, ১২:৫০ অপরাহ্

নিজস্ব প্রতিবেদক : ঘরে ফেরাতে রাজশাহীর তানোরের এক যুবক স্ত্রীর পা ধরে কান্নাকাটি করছেন বাসটার্মিনালেই- এমন একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। যদিও ঘটনাটি সাম্প্রতিকালের।

জানা যায়, স্ত্রী ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। সেখানে তার এক যুবকের সঙ্গে রয়েছে প্রেমের সম্পর্ক। সেটি জানতে পেরে ঢাকায় স্ত্রীকে আর যেতে দিতে চান না স্বামী। কিন্তু স্ত্রী ঢাকায় যাবেনই। অভিমান ও রাগে ক্ষোভে স্বামীকে ছেড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন স্ত্রী।

তাকে ঘরে ফেরাতে তাই স্বামীর শেষ চেষ্টা। স্বামী হয়েও স্ত্রীর পা চেপে ধরে কান্নাকাটি করতে থাকেন। যেন স্বামীকে ফেলে রেখে চলে না স্ত্রী। তবুও নাছোড় স্ত্রী। যেনো কোনোকিছুতেই গলে না তার মন। ছবিটি সম্প্রতি রাজশাহী শিরোইলের ঢাকা বাস টার্মিনাল থেকে তোলা হয়। তবে সামাজিক মান-মর্যদার কথা চিন্তা করে দু’জনের কারো নামই দেয়া হলো না।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top