শিরোনাম
  সাংবাদিক মোত্তালিব সরকারের পিতার ইন্তেকাল!       রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩       বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা আটক ১       রাজশাহীতে ওয়ার্কাস পার্টির সহায়তায় ৬৫০ শ্রমিক পেলেন খাদ্যসামগ্রী       বিসিক শিল্প-মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মালেক       নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা       সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকী প্রদানকারী মিনি আটক       পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন       নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু       স্ত্রীর পা ধরে কান্নাকাটি যুবকের, ছবি ভাইরাল    

আজ শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:০২ অপরাহ্

নওগাঁ_প্রতিনিধি : ঢাকাস্থ নওগাঁ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের উদ্যোগে নওগাঁয় সদর থানা এবং সদর হাসপাতালের সকল চিকিৎসক, নার্স ও কর্মকর্তা কর্মচারীদের জন্য কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় সদর থানার ৭৫ জন পুলিশ সদস্যের জন্য সুরক্ষা সামগ্রী পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া’র নিকট হস্তান্তর করা হয়।

এছাড়া নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ৪০ জন চিকিৎসক, ৮৭ জন নার্স এবং ১০৯ জন অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের করোনাভাইরাসের সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মুমিনুল হক। প্রত্যেকের জন্য ৩টি করে মাস্ক এবং দুই জোড়া করে গ্লোবস প্রদান করা হয়।

এসময় নওগাঁ ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের সংগঠনের উপদেষ্টা অসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, প্রচার সম্পাদক কায়েস উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক দীপা সরকার এবং ট্রেজারার খলিলুর রহমান উপস্থিত ছিলেন।

সংগঠনটির পক্ষ থেকে নওগাঁ জেলার অন্য ১০টি থানা এবং উপজেলার হাসপাতাল সমুহে অনুরুপ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পর্যায়ক্রমে বিতরন করা হবে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top