শিরোনাম
  সাংবাদিক মোত্তালিব সরকারের পিতার ইন্তেকাল!       রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩       বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা আটক ১       রাজশাহীতে ওয়ার্কাস পার্টির সহায়তায় ৬৫০ শ্রমিক পেলেন খাদ্যসামগ্রী       বিসিক শিল্প-মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মালেক       নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা       সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকী প্রদানকারী মিনি আটক       পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন       নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু       স্ত্রীর পা ধরে কান্নাকাটি যুবকের, ছবি ভাইরাল    

আজ শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০১:০৯ অপরাহ্

নাটোর_প্রতিনিধি : নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে মিজানুর রহমান, আবু হাসান ও সাগর আলী নামের ৩ ভেজাল গুড় ব্যবসায়ীকে ১লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার তিন ভেজাল কারখানায় অভিযান চালিয়ে এই জরমিানা করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি।

র‌্যাব জানায়, ভেজাল গুড় তৈরী হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার তিনটি ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে ৭৫০ কেজি ভেজাল গুড়, রং ও গুড় তৈরির সরঞ্জামসহ মিজানুর রহমান, আবু হাসানও সাগর আলী নামের তিনজন ভেজাল গুড় ব্যবসায়কে আটক করা হয়। এসময় ভেজাল গুড় তৈরির অপরাধে আটককৃত তিন গুড় ব্যবসায়ীকে ১লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি জানান, ভেজাল গুড় উৎপাদনের অপরাধে ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ এর ৪২ ধারায় মিজানুর রহমান কে ৩০ হাজার, আবু হাসাকে ১ লাখ ও সাগর আলী কে ৫০ হাজার জরিমানা করা হয়েছে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top