শিরোনাম
  সাংবাদিক মোত্তালিব সরকারের পিতার ইন্তেকাল!       রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩       বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা আটক ১       রাজশাহীতে ওয়ার্কাস পার্টির সহায়তায় ৬৫০ শ্রমিক পেলেন খাদ্যসামগ্রী       বিসিক শিল্প-মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মালেক       নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা       সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকী প্রদানকারী মিনি আটক       পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন       নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু       স্ত্রীর পা ধরে কান্নাকাটি যুবকের, ছবি ভাইরাল    

আজ শুক্রবার, ১০ জুলাই ২০২০, ১২:৫৫ অপরাহ্

নওগাঁ_প্রতিনিধি : নওগাঁর বদলগাছী ও আত্রাই উপজেলায় পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্টে দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার গণিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সৈকত বিন আনোয়ার (১৮) ও আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে শাহিন খন্দকার (৪২)।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ বলেন, সৈকত বিন আনোয়ার নওগাঁ সরকারী কলেজের এইচএসসি পরীক্ষার্থী। বদলগাছী উপজেলার কোলা ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে তার নানার বাড়িতে থেকে পড়ালেখা করতো।

তার বাবা আনোয়ার হোসেন বর্ডার গার্ড অব বাংলাদেশে (বিজিবি) কর্মরত। সকালে কোলা বাজারে তার মামা সোহেলের দোকানে হালখাতা উপলক্ষে বাঁশের খুঁটিতে মাইক বাঁধছিল।

অসাবধানতাবসত বাঁশের খুঁটিটি মেইন লাইনে (১১ হাজার ভোল্ট) পড়ে গেলে তার ছিড়ে সৈকত বিন আনোয়ার ও ডেকোরেটর মালিক সুজন হোসেন মেইন লাইনের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুত্বর আহত হয়।

তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান। ঘটনায় ডেকোরেটর মালিক সুজন হোসেন বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন বলেন, শাহিন খন্দকার শুক্রবার সকালে তার বাড়ির পাশে খর (পোয়ালের) পালার কাজ করছিলো।

কাজের এক পর্যায়ে ৩৩ হাজার ভোল্টের আত্রাই-নওগাঁ মেইন লাইনের তারের সংস্পর্শে বিদুৎপৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পরে। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top