শিরোনাম
  সাংবাদিক মোত্তালিব সরকারের পিতার ইন্তেকাল!       রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩       বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা আটক ১       রাজশাহীতে ওয়ার্কাস পার্টির সহায়তায় ৬৫০ শ্রমিক পেলেন খাদ্যসামগ্রী       বিসিক শিল্প-মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মালেক       নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা       সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকী প্রদানকারী মিনি আটক       পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন       নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু       স্ত্রীর পা ধরে কান্নাকাটি যুবকের, ছবি ভাইরাল    

আজ বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৮:৩৪ অপরাহ্

বিশেষ প্রতিনিধিঃ অসুস্থ সাংবাদিক ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলামকে দেখতে গতকাল সোমবার সন্ধ্যায় তার বাসভবন যান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি।

এসময় বিভাগীয় কমিশনার সাংবাদিকের চিকিৎসার খোঁজখবর নেন এবং কিছু সময় তার পাশে কাটান। বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান দ্রুত আরোগ্য কামনা করেন । শত ব্যস্ততার মাঝেও বাসায় গিয়ে অসুস্থ্য সাংবাদিককে দেখতে বাসায় আসায় পরিবারের সদস্যরা বিভাগীয় কমিশনারের প্রতি কৃতজ্ঞতা জানান।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলামের গত ১৩ জানুয়ারি ময়মনসিংহের স্বদেশ হাসপাতাল প্রাঃ একটি মেজর অপারেশন হয়। ১৯ জানুয়ারি থেকে বাসায় বেড রেস্ট এবং এন্টিবায়েটিক ওষুধ চলমান। বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা ভালো বলে পরিবারিক সূত্র জানায়। পূর্ণ সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন সাংবাদিকের পরিবার।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top