শিরোনাম
  সাংবাদিক মোত্তালিব সরকারের পিতার ইন্তেকাল!       রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩       বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা আটক ১       রাজশাহীতে ওয়ার্কাস পার্টির সহায়তায় ৬৫০ শ্রমিক পেলেন খাদ্যসামগ্রী       বিসিক শিল্প-মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মালেক       নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা       সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকী প্রদানকারী মিনি আটক       পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন       নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু       স্ত্রীর পা ধরে কান্নাকাটি যুবকের, ছবি ভাইরাল    

আজ মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন

আসিফ আকবরের সিনেমা 'গহীনের গান' মুক্তি পাচ্ছে ২০ ডিসেম্বর

 

বিনোদন ডেস্ক :

আগামী ২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’। বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে তারকাদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে আসিফ আকবর অভিনীত ‘গহীনের গান’-এর ‘মিট দ্য প্রেস’।

বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক। দেশীয় চলচ্চিত্রের সংকটাপন্ন সময়ে ‘গহীনের গান’ ইতিবাচক প্রভাব ফেলবে বলে বিশ্বাস করেন তিনি। এর পরপরই মঞ্চে আসেন ছবিটির নির্মাতা সাদাত হোসাইন। এ সময়ের জনপ্রিয় লেখক সাদাতের প্রথম ছবি এটি। ব্যতিক্রমী এই সিনেমাটি ঘিরে তার স্বপ্নের কথা ফুটে উঠেছে তার বক্তব্যে। তিনি বলেন, ‘বাংলাঢোলের আন্তরিক উদ্যোগে ছবিটি তৈরি হয়েছে।’ শিল্পী আসিফ আকবরসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

অসামান্য অবদান রাখায় ও সংগীতে দুই দশকপূর্তি উপলক্ষে জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরকে প্রদান করা হয় বিশেষ সম্মাননা। তার ৩০টি একক অ্যালবামের প্রচ্ছদ দিয়ে তৈরি ‘ভালোবাসা অবিরাম’ শীর্ষক ফটোফ্রেম তুলে দেয়া হয় শিল্পীর হাতে। শিল্পী ও অভিনেতা আসিফ আকবর সবাইকে হলে গিয়ে ‘গহীনের গান’ উপভোগ করার আমন্ত্রণ জানিয়েছেন।

‘গহীনের গান’-এর এই আয়োজনে ছবিটির শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেয়া হয় ক্রেস্ট। অনুষ্ঠানে দেখানো হয় ছবিটির ট্রেলার ও একাধিক গান। এ সময় আরও উপস্থিত ছিলেন ‘গহীনের গান’-এর অভিনয়শিল্পী সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা আল হারুন, গীতিকার তরুন মুন্সী, সংগীত পরিচালক পার্থ মজুমদার, পল্লব সান্যাল, রেজাউল করিম লিমন প্রমুখ।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদী, নকীব খান, তপন চৌধুরী, জানে আলম, ডলি সায়ন্তনী, ফয়সাল সিদ্দিকী বগি, তানভীর মোরশেদ, আহমেদ হুমায়ুন, এফডিসির কারিগরী ও প্রকৌশল বিভাগের পরিচালক কে এম আইয়ুব আলী, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, শহীদ মাহমুদ জঙ্গী, দেলোয়ার আরজুদা শরফ, আহমেদ রিজভী, নির্মাতা প্রসূণ রহমান, হাসিবুর রেজা কল্লোল, সাকিব রায়হান, মাহিন আওলাদ, এমআইবির নেতা আরিফুর রহমান, মাহজারুল ইসলাম, আনোয়ার হোসেন, শাহেদ আলী পাপ্পু, কচি আহমেদ, পাক্ষিক অন্যদিন সম্পাদক মাজহারুল ইসলাম, বাংলাঢোল লিমিটেডের ডিরেক্টর রফিকুল আলম রিমন, ই.বি. সলুশন্স লিমিটেডের সিইও খালেদুর রহমান দেওয়ান প্রমুখ।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top