শিরোনাম
  সাংবাদিক মোত্তালিব সরকারের পিতার ইন্তেকাল!       রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩       বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা আটক ১       রাজশাহীতে ওয়ার্কাস পার্টির সহায়তায় ৬৫০ শ্রমিক পেলেন খাদ্যসামগ্রী       বিসিক শিল্প-মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মালেক       নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা       সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকী প্রদানকারী মিনি আটক       পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন       নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু       স্ত্রীর পা ধরে কান্নাকাটি যুবকের, ছবি ভাইরাল    

আজ মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৩:১২ পূর্বাহ্ন

স্টাফ করেসপন্ডেন্ট :

রাজধানীর চকবাজার থানার নাশকতা মামলায় বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলালকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৫ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তিনি। শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) পুলিশের উপ-পরিদর্শক মাঝহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, এই মামলায় এজাহার ও অভিযোগপত্রে আজিজুল বারী হেলালের নাম আছে। শুরু থেকেই মামলায় তিনি পলাতক ছিলেন। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও ছিল। এ অবস্থায় আজিজুল বারী হেলাল আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

২০১৪ সালের ২৪ ডিসেম্বর চকবাজার থানায় নাশকতার অভিযোগে মামলাটি করেন ওই থানার এসআই দেলোয়ার হোসেন।

মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজধানীর বকশীবাজার আলীয়া মাদরাসা মাঠে স্থাপিত অস্থায়ী আদালতে হাজিরা দিতে যাওয়ার দলের নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ আনা হয়।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top