শিরোনাম
  সাংবাদিক মোত্তালিব সরকারের পিতার ইন্তেকাল!       রাজশাহীতে করোনায় আক্রান্ত ২০০, সুস্থ ৫৩       বদলগাছীতে মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে হত্যার চেষ্টা আটক ১       রাজশাহীতে ওয়ার্কাস পার্টির সহায়তায় ৬৫০ শ্রমিক পেলেন খাদ্যসামগ্রী       বিসিক শিল্প-মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মালেক       নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা       সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকী প্রদানকারী মিনি আটক       পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন       নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু       স্ত্রীর পা ধরে কান্নাকাটি যুবকের, ছবি ভাইরাল    

আজ শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন

খেলা ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের ৭ম আসর শুরু হবে আগামী ৮ ডিসেম্বর। মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ নভেম্বর) বিসিবির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

বোর্ডের পক্ষ থেকে এর আগে অবশ্য বলা হচ্ছিল, বিপিএল শুরু হবে ৬ ডিসেম্বর। অবশেষে দুদিন পিছিয়ে ৮ ডিসেম্বর দিন চূড়ান্ত করলো তারা।

জাতীর পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে বিপিএল। এছাড়া ব্যাপক পরিবর্তন নিয়ে মাঠে গড়াবে এবারের আসর। এবার ফ্রাঞ্চাইজি সিস্টেম থাকছে না। তাই দল গঠন থেকে শুরু করে সবকিছু পরিচালনা করবে বিসিবি।

জানা গেছে, যেহেতু বিপিএল আয়োজন এবং দল ব্যবস্থাপনা করবে স্বয়ং বিসিবি তাই ৭টি দলের জন্য সাতটি স্পন্সর পার্টনার প্রয়োজন। বিসিবি থেকে একজন করে পরিচালককে দলগুলোর প্রধান হিসেবে নিয়োগ দেয়া হবে।

0Shares

 
 
 

আরও পড়ুন

 

Top