শিরোনাম
  Jibon”জীবন” এর প্রোজেক্ট ‘কেয়ার’       কাশ্মীরের সাংবিধানিক মর্যাদা বাতিল অবৈধ-ওআইসি       বঙ্গোপসাগরে ডুবে গেল ২ জাহাজ       ভেজাল দুধ উৎপাদনে প্রতিষ্ঠান সিলগালা, ১০ জনকে কারাদণ্ড       লোক দেখানো কর্মসূচি দিয়ে ভাওতা দিতে চাই না-কাদের       ২৪ ঘণ্টায় আক্রান্ত ৬৮৩ জন ১০ হাজার ছাড়ালো ডেঙ্গু রোগীর সংখ্যা       কার্গিল যুদ্ধ: ভারতের সুপারিশে শীর্ষ বীরের সম্মান পেয়েছিলেন যে পাকিস্তানি সৈনিক       অ্যারে নেটওয়ার্কসের ‘রিইমাজিন নেটওয়ার্কিং অ্যান্ড ডেটা সেন্টারস সামিট’ অনুষ্ঠিত       জীববৈচিত্র্য এবং প্রাকৃতিক সৌন্দর্যের এক অপূর্ব সমন্বয় সুন্দরবন       সুস্থ থাকার জন্য সহজে ঘুমিয়ে পড়ার কিছু সহজ উপায়    

আজ সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১০:৩৭ পূর্বাহ্ন

তাপপ্রবাহে অতিষ্ঠ নাগরিকদের আরো দু’য়েক দিন বৃষ্টির জন্য অপেক্ষা করতে হতে পারে। এমনটিই বলছে আবহাওয়া অধিদপ্তর। আজ (শনিবার) আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল অতিক্রম করে পশ্চিমবঙ্গ হয়ে উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে।
রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওায়াসহ বৃষ্টি অথবা এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানতঃ শুষ্ক থাকতে পারে। আগামীকাল সকাল ৯টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে আরো বলা হয়েছে, নোয়াখালী ও দিনাজপুর অঞ্চলসহ ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

Share on Facebook Share on Twitter

আরও পড়ুন