শিরোনাম

আজ মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টারঃ

নতুনত্ব আর আধুনিকতার সংমিশ্রণে ভোলেন্টস্ রোবস্ প্রাইভেট লিমিটেডের যাত্রা শুরু। বুধবার (০৫.০২.২০) বিকেলে রাজশাহীর অলকার মোড়ে অবস্থিত হাবিব টাওয়ারের দ্বিতীয় তলায় এ ফ্যাশান হাউজের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ২৩ নং ওর্য়াড কাউন্সিলর মোঃ মাহাতাব হোসেন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন ভোলেন্টস্ রোবস্ প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান সুমন মজুমদার, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক প্রিন্স লোধ, দৈনিক লাখো কন্ঠের সম্পাদক ফরিদ আহেমদ বাঙালি, মডেল অভিনেতা ইন্তু রাতিশ, চলচিত্র অভিনেত্রী আইরিন,

এছাড়া উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টুডে  জার্নাল টুয়েন্টিফোর ডট কমের বার্তা প্রধান ও রাজশাহী ব্যুরো চীফ ফাহাদ ফরহাদ, শিক্ষক মাসুদ রানা এবং ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ  আমন্ত্রিত অতিথিবৃন্দ।

উদ্বোধন শেষে বুনন সাহিত্য পরিষদের পক্ষ থেকে ভোলেন্টস্ রোবস্ প্রাঃ লিমিটেড এর চেয়ারম্যান সুমন মজুমদার এর হাতে বই তুলে দেন সম্পাদক জামান আহম্মেদ, হাসান আল মামুন, শারমিন জাহান মৌরি ও কারিম ইসলাম।

সুমন মজুমদার বলেন, এখানে দেশীয় সংস্কৃতির আবহের সাথে নতুনত্ব আর আধুনিকতার মিশেলে ফ্যাশন হাউজ শো রুমে পোশাক সমাহারে মিলবে আপনার পছন্দের পোশাকটি। মেয়েদের শাড়ি,সালোয়ার-কামিজ থেকে শুরু করে ছেলেদের প্যান্ট, পাঞ্জাবী, র্টি-শার্ট এবং ফতুয়া। আরো পাবেন মনোমুগ্ধকর ডিজাইনের ছোঁয়া। এ সময় আমন্ত্রিত অতিথিরা উক্ত প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন।

 
 
 

আরও পড়ুন

 

Top