শিরোনাম
  হবিগঞ্জ তেঘরিয়া ভূয়া কবিরাজের সন্ধান পাওয়া গেছে।       ১৫ দফা দাবিতে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজে মানববন্ধন       নেত্রকোনার উদিয়মান কবি তাসমিয়া তহুরার প্রথম কাব্যগ্রন্থ “বিবেকবাবু নির্বাসন” এর মোড়ক উন্মোচন       তানভীর জাহান চৌধুরীর “মন ধুয়ে নেই জলে” কাব্যের মোড়ক উম্মোচন করলেন কবি হেলাল হাফিজ       চীনের পর করোনাভাইরাসে বেসামাল দক্ষিণ কোরিয়া!       করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২,৪০০       আন্দোলনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার শপথ বিএনপির       ১৯৪৭ সালেই মুসলিমদের পাকিস্তানে পাঠানো উচিত ছিল : ভারতীয় মন্ত্রী       নবসেনা ফাউন্ডেশন বাংলাদেশ,ময়মনসিংহ জেলা শাখার পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন       ভাষা শহীদদের প্রতি উপজেলা প্রেসক্লাবের বিনম্র শ্রদ্ধা    

আজ শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৩৬ অপরাহ্

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা চলছে। আজ শনিবার সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ শেষ হয় বিকেল ৪টায়। শনিবার ভোটগ্রহণ শেষ হওয়ার পর রাজধানীর নয়াপল্টনে সংবাদ সম্মেলনে বিএনপির পক্ষ থেকে নানা অভিযোগ তুলে ধরেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি অভিযোগ করে বলেন, ইভিএমে ভোট দেয়া নিয়ে যেরকম অনিয়মের আশঙ্কা করেছিলেন, তা প্রমাণিত হয়েছে।

আর এই ভোটগ্রহণকে কেন্দ্র করে হওয়া নানা অনিয়ম নিয়ে বিএনপি প্রার্থীদের অভিযোগ আমলে নেয়নি নির্বাচন কমিশন।

ভোটাররা নিরাপত্তা নিয়ে শঙ্কিত থাকায় কেন্দ্রে ভোট দিতে উপস্থিত হননি অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, ভোটার উপস্থিতি না থাকলেও দুপুরের পর থেকে টেকনিশিয়ান নিয়ে এসে ইলেকট্রনিক ভোটিং মেশিন খুলে নিজেদের চাহিদামতো ভোট দিয়েছে আওয়ামী লীগ।

এছাড়া নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন বলেও অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণে বিভিন্নভাবে বাধা প্রদান করা হয়েছে অভিযোগ করে তিনি আরও বলেন, ভোটকেন্দ্রে আসা সাংবাদিকরা পর্যন্ত ছাড় পাননি, তাদের ওপর হামলা করা হয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, এ নির্বাচনের আগে আওয়ামী লীগের সিনিয়র নেতারা তাদের নেতাকর্মীদের ভোটকেন্দ্র নিয়ন্ত্রণ ও দখলে রাখার জন্য নির্দেশ দিয়েছিল, এ নির্দেশ মোতাবেক আওয়ামী লীগের নেতাকর্মী ও সন্ত্রাসীরা ভোটকেন্দ্র ও আশেপাশের পরিবেশ নিয়ন্ত্রণে নিয়ে সাধারণ ভোটারদের মধ্যে ভীতিকর পরিস্থিতির সঞ্চার করে।

 
 
 

আরও পড়ুন

হবিগঞ্জ তেঘরিয়া ভূয়া কবিরাজের সন্ধান পাওয়া গেছে।

১৫ দফা দাবিতে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজে মানববন্ধন

নেত্রকোনার উদিয়মান কবি তাসমিয়া তহুরার প্রথম কাব্যগ্রন্থ “বিবেকবাবু নির্বাসন” এর মোড়ক উন্মোচন

তানভীর জাহান চৌধুরীর “মন ধুয়ে নেই জলে” কাব্যের মোড়ক উম্মোচন করলেন কবি হেলাল হাফিজ

চীনের পর করোনাভাইরাসে বেসামাল দক্ষিণ কোরিয়া!

করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২,৪০০

আন্দোলনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার শপথ বিএনপির

১৯৪৭ সালেই মুসলিমদের পাকিস্তানে পাঠানো উচিত ছিল : ভারতীয় মন্ত্রী

নবসেনা ফাউন্ডেশন বাংলাদেশ,ময়মনসিংহ জেলা শাখার পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

ভাষা শহীদদের প্রতি উপজেলা প্রেসক্লাবের বিনম্র শ্রদ্ধা

 

Top