শিরোনাম
  গোলাপি বলে মানিয়ে নিতে মিরাজদের কঠোর পরিশ্রম       অনুদানের চলচ্চিত্র ‘অন্ত্যেষ্টিক্রিয়া’র যাত্রা হলো শুরু       বাঘ উদ্ধারের গল্প       তারেক রহমান ডিজিটাল দেশ গড়ার কাজ শুরু করেন : ফখরুল       শোভন-রাব্বানী ও ৫ এমপিসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক       বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী : ৫৪ স্থানে বসছে ক্ষণ গণনার ডিসপ্লে       লিবিয়ায় বিমান হামলায় বাংলাদেশি নিহত, আহত ১৫       পেঁয়াজের দাম কেজিতে কমেছে ৭০ টাকা       চট্টগ্রামে’র নগরীর হালিশহর এইচ ব্লকে নর্দমার পাশ থেকে নবজাতক উদ্ধার       অনিয়ম-দূর্নীতির আখড়া, সেবাপ্রার্থীদের দূর্ভোগ : বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের ঝটিকা অভিযান,  ২ দালালকে কারাদন্ড    

আজ মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৩:৪৪ অপরাহ্

পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে ইজিবাইক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে একই পরিবারের সাতজন নিহত হয়েছেন। দুপুর দেড়টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের মাগুরমারি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় জেলা শহর থেকে যাত্রীবাহি একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল।

মাগুরমারি এলাকায় যাত্রী বোঝাই ব্যাটারিচালিত ইজিবাইকটি সেখানে মোড় নিচ্ছিল। এ সময় বাসের চাপায় ইজিবাইকটি দুমড়ে মুচড়ে বাসের নিচে চলে যায়। ইজিবাইকের সাত যাত্রীর মধ্যে এক নববধূসহ চারজন ঘটনাস্থলে মারা যান।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, দুর্ঘটনার খবরে আমরা ঘটনাস্থলে গেলে স্থানীয়রা আমাদের উপর চড়াও হন। তাদের জন্য আমরা ঠিকমত উদ্ধার কাজ করতে পারছি না।

এ ঘটনার পর বিক্ষুব্ধ হয়ে স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় বিক্ষুব্ধরা পুলিশসহ ফায়ার সার্ভিস কর্মীদের উপড় চড়াও হন। বিক্ষুব্ধরা আধুনিক সদর হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স ভাঙচুর করেন বলে হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মনছুর আলম জানান। এখনো উদ্ধার কাজ চলছে। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

 
 
 

আরও পড়ুন

 

Top