শিরোনাম

আজ সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০৬:২১ অপরাহ্

মোঃ আনোয়ার হোসেন, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

জালিয়াতি ও ভুয়া প্রকল্প তৈরী করে ৬ মেঃটন চাউল আত্মসাতের অভিযোগে ৬জনকে গ্রেফতার করেন দুর্নীতি দমন কমিশন দুদক। বুধবার দুর্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুর সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমানের নেতৃত্বে দুদকের একটি দল ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্ধ‌্যায় আটক করে দুদক কার্যালয়ে নিয়ে যান।

আটককৃতদের মধ‌্যে হল জনগণের বন্ধু গরীবের ও প্রতিষ্ঠানের হক মেরে খাওয়া ২১ নং ঢোলারহাট ইউপি চেয়ারম‌্যান সীমান্ত কুমার বর্মন, ঠাকুরগাঁও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) গোলাম কিবরিয়া, ঠাকুরগাঁও সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সিংহ রায়, ঠাকুরগাঁও জেলার গড়েয়াহাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা(OC LSD) মাঈদুল ইসলাম, ঠাকুরগাঁও সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (OC LSD) শাহাবুদ্দিন আহম্মদ এবং ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (OC LSD) এসএম গোলাম মোস্তফা।

দুদক উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, আটককৃতরা পরস্পর যোগাযোগ করে জালিয়াতিমুলক ভাবে কাগজপত্র তৈরি করে অসৎ উদ্দেশ‌্যে ঠাকুরগাঁও জেলার মাহালিয়াহাট বাজার জামে মসজিদ, মাধবপুর উন্নয়ন যুব সংঘ, মাধবপুর ফোরকানিয়া মাদ্রাসা, মাধবপুর রামকৃষ্ণ মন্দির ও ব্যারিস্টার জামে মসজিদের নামে এই ৫টি প্রকল্প এর নামে ৬ মেঃটন চাউল আত্মসাত করে যার আনুমানিক দাম প্রায় ২ লক্ষ ৩৪ হাজার ৬ শত ৮ টাকা। যার ফলে দিনভর অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়েছে।

 
 
 

আরও পড়ুন

 

Top