শিরোনাম
  আই আই ইউ সি’র হলে অবস্থানরত অবৈধ ছাত্ররাই নির্যাতনকারী       আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রিট       আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে ডেমুক্রেসি ইন্টারন্যাশনালের র‌্যালী ও আলোচনা অনুষ্টিত       ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ২       ক্যাসিনো ‍ইস্যুতে গুজব ছড়ানো যাবে না : বেনজির আহমেদ       বঙ্গবন্ধু কন্যা ছাড়া অন্য কোন রাষ্ট্র নায়ককে এত বড় পুরস্কারে ভুষিত করা হয়নি : এড জহিরুল হক       ‘খালেদা জিয়া যা পারেননি শেখ হাসিনা তা পেরেছেন’       চুনোপুঁটিদের ধরে গায়ের গন্ধ দূর করছে সরকার: ফখরুল       জি কে শামীম নামের কাউকে চিনি না : মিষ্টি জান্নাত       শান্তিরক্ষা মিশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন ১৭০ পুলিশ সদস্য    

আজ শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১০:২৯ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সদর উপজেলার আলালপুরে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- তারাকান্দা উপজেলার কোদালদর গ্রামের সিএনজিচালক আইনুল হক (৩৫) ও অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি (৪০)। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বেলা ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের সদর উপজেলার আলালপুরে শেরপুরগামী একটি বাস অন্য একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজিচালক আইনুল হক মারা যান।
স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসিধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার কারণে প্রায় দেড় ঘণ্টা ময়মনসিংহ-শেরপুর সড়কে যান চলাচল বন্ধ ছিল।
কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, চালক ও সহকারী বাস ফেলে পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে।

Share on Facebook Share on Twitter

আরও পড়ুন

আই আই ইউ সি’র হলে অবস্থানরত অবৈধ ছাত্ররাই নির্যাতনকারী

আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রিট

আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে ডেমুক্রেসি ইন্টারন্যাশনালের র‌্যালী ও আলোচনা অনুষ্টিত

ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ২

ক্যাসিনো ‍ইস্যুতে গুজব ছড়ানো যাবে না : বেনজির আহমেদ

বঙ্গবন্ধু কন্যা ছাড়া অন্য কোন রাষ্ট্র নায়ককে এত বড় পুরস্কারে ভুষিত করা হয়নি : এড জহিরুল হক

‘খালেদা জিয়া যা পারেননি শেখ হাসিনা তা পেরেছেন’

চুনোপুঁটিদের ধরে গায়ের গন্ধ দূর করছে সরকার: ফখরুল

জি কে শামীম নামের কাউকে চিনি না : মিষ্টি জান্নাত

শান্তিরক্ষা মিশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন ১৭০ পুলিশ সদস্য