শিরোনাম
  আই আই ইউ সি’র হলে অবস্থানরত অবৈধ ছাত্ররাই নির্যাতনকারী       আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রিট       আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে ডেমুক্রেসি ইন্টারন্যাশনালের র‌্যালী ও আলোচনা অনুষ্টিত       ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ২       ক্যাসিনো ‍ইস্যুতে গুজব ছড়ানো যাবে না : বেনজির আহমেদ       বঙ্গবন্ধু কন্যা ছাড়া অন্য কোন রাষ্ট্র নায়ককে এত বড় পুরস্কারে ভুষিত করা হয়নি : এড জহিরুল হক       ‘খালেদা জিয়া যা পারেননি শেখ হাসিনা তা পেরেছেন’       চুনোপুঁটিদের ধরে গায়ের গন্ধ দূর করছে সরকার: ফখরুল       জি কে শামীম নামের কাউকে চিনি না : মিষ্টি জান্নাত       শান্তিরক্ষা মিশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন ১৭০ পুলিশ সদস্য    

আজ শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১০:২৩ পূর্বাহ্ন

 ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রমের মাধ্যমে অনুন্নত দেশ থেকে বাংলাদেশকে আজ উন্নয়নের রোল মডেল করেছেন। তিনি নিজে স্বপ্ন দেখেন, দেশবাসীকেও স্বপ্ন দেখান এবং তা বাস্তবায়ন করেন। সেই স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হয়েছে। উন্নয়নের মূলমন্ত্র জানতে বিশ্ব তাকিয়ে আছে জননেত্রী শেখ হাসিনার দিকে। জেলা আওয়ামীলগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামীলগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন উপলে আলোচনা, দোয়া ও কেককাটা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা শনিবার এ সব কথা বলেন।
নগরীর টাউনহল এডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আজাম জাহান শামীমের পরিচালনায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড মোয়াজ্জেম হোসেন, এম কুদ্দুস সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় জেলা আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় এডভোকেট জহিরুল হক আরো বলেন, জাতির জনকের কন্যা অনুন্নত বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। ২০২১ সালের মধ্যে মধ্যম এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসাবে বাংলাদেশ বিশ্বের কাছে মাথা উচু করে দাড়াবে। তিনি আরো বলেন, শেখ হাসিনা মতায় না থাকলে জাতির জনক হত্যা, জেল হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার বাংলার মাটিতে হতো না। সরকারের ধারাবাহিকতা এবং শেখ হাসিনা সাহসিকতার সাথে মেধা ও যোগ্যতা খাটিয়ে একক প্রচেষ্টা উন্নয়নসহ এ সব হত্যার বিচার করা সম্ভব হয়েছে। এ সব বিচারকালে বিশ্বের অনেক রাষ্ট্র চাপ প্রয়োগ করলেও তিনি কোন চাপের কাছে মাথা নত করেনি। তাই বাংলাদেশ উন্নত দেশের কাতারে এগিয়ে চলছে। তিনি আরো বলেন, একের পর এক উন্নয়নের ফলে তিনি বিভিন্ন রাষ্ট্র ও আন্তর্জাতিক সংস্থার কাছ থেকে ৩৮টি পুরস্কারে ভুষিত হয়েছেন। বঙ্গবন্ধু কন্যা ছাড়া অন্য কোন রাষ্ট্র নায়ককে এত বড় পুরস্কারে ভুষিত করা হয়নি। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নত দেশের সিড়িতে আছে। কেউ যাতে বাধা দিতে না পারে এবং সরকারের ধারাবাহিকতা নষ্ট করতে না পারে সেই ল্েয সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
সভায় জেলা আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Share on Facebook Share on Twitter

আরও পড়ুন

আই আই ইউ সি’র হলে অবস্থানরত অবৈধ ছাত্ররাই নির্যাতনকারী

আবরারের পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রিট

আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে ডেমুক্রেসি ইন্টারন্যাশনালের র‌্যালী ও আলোচনা অনুষ্টিত

ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ২

ক্যাসিনো ‍ইস্যুতে গুজব ছড়ানো যাবে না : বেনজির আহমেদ

বঙ্গবন্ধু কন্যা ছাড়া অন্য কোন রাষ্ট্র নায়ককে এত বড় পুরস্কারে ভুষিত করা হয়নি : এড জহিরুল হক

‘খালেদা জিয়া যা পারেননি শেখ হাসিনা তা পেরেছেন’

চুনোপুঁটিদের ধরে গায়ের গন্ধ দূর করছে সরকার: ফখরুল

জি কে শামীম নামের কাউকে চিনি না : মিষ্টি জান্নাত

শান্তিরক্ষা মিশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন ১৭০ পুলিশ সদস্য